loading...

আজ দুর্নীতি বার্তা ডটকমের সম্পাদকের শুভ জন্মদিন

0

ডেস্ক রিপোর্ট:
দুর্নীতি বার্তা ডটকমের সম্পাদক খাইরুল ইসলাম আল আমিনের আজ ২৮ তম জন্মদিন। তিনি ১৯৮৯ সালের এই দিনে উনার পিত্রালয়, ময়মনসিংহের ঈশ্বগঞ্জ উপজেলার পৌর সদরের চরনিখলা গ্রামের পাট বাজার পুকুরপাড়ে ৯৫ নাম্বার বাসায় জন্ম গ্রহন করেন।
উনি ২০১৩ সালে খায়রুল আলম রফিকের সম্পাদনায় অপরাধ সংবাদ ডটকমে ঈশ^রগঞ্জ প্রতিনিধি হিসেবে প্রথম সাংবাদিকতায় পদার্পন করেন।
পরে প্রধান বার্তা সম্পাদকের দ্বায়িত্ব পান। ক্রমান্যয়ে, সাপ্তাহিক নিরপেক্ষ বার্তায় বিশেষ প্রতিনিধি, দৈনিক সন্ধাবানীতে ঈশ^রগঞ্জ প্রতিনিধি, দৈনিক ভোরের অপেক্ষা ও দৈনিক ময়মনসিংহ প্রতিদিনে বার্তা সম্পাদক হিসেবে কাজ করেন। এছাড়াও তিনি বিভিন্ন পত্রিকায় সততার সাথে কাজ করে আজ দুর্নীতি বার্তা ডট কমের সম্পাদক ও প্রকাশক।
সাংবাদিকতার পাশাপাশি তিনি বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যান ইউনিয়ন (বসকো)’র কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব, আইনি সহায়তা কেন্দ্র (আসক) এর ময়মনসিংহ বিভাগীয় জোনাল কমিটির সদস্য, ময়মনসিংহ বিভাগীয় রিপোর্টার ক্লাবের যুগ্ম সম্পাদক, ন্যাশনাল এনভায়রনমেন্ট এন্ড হিউম্যান রাইটস ফাউন্ডেশন ময়মনসিংহ বিভাগীয় শাখার যুগ্ম আহবায়ক, কমিউনিটি পুলিশিং ঈশ^রগঞ্জ পৌর ৫ নং ওয়ার্ড শাখার অর্থ সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন সহ বিভিন্ন সামাজিক উন্নয়ন মুলক সংঘটনের সাথে সম্পৃক্ত হন।
সম্পাদকের কিছু কথা:

তিনি বলেন, “আমার এই সফলতার পিছনে একমাত্র অবদান আমার সাংবাদিকতা জিবনের শিক্ষক জনাব, খায়রুল আলম রফিক স্যার। তিনি আমাকে হাতে কলমে শিখিয়েছেন ।
এবং যারা আমার পাশে থেকে অনুপ্রেরনা দিয়ে এসেছেন তাদের মধ্যে অন্যতম হলেন আমার শ্রদ্ধেয় মামা দুর্নীতি বার্তা ডটকমের ব্যবস্থাপনা পরিচালক জনাব আবদুল কাদের। তাছাড়াও রয়েছেন, দুর্নীতি বার্তা ডটকমের প্রধান সম্পাদক জনাব মজিবুর রহমান, মিশর প্রবাসী আবদুল আওয়াল ভাই, সাবেক সেচ্ছাসেক লীগ নেতা জনাব শফিকুল কবির রাসেল ভাই সহ আরো অনেকেই। আজ আমার এই ২৮ তম জন্মদিনে আমি নিজে সবার জন্য দোয়া করি ও সকলের কাছে দোয়া চাই।”

loading...
%d bloggers like this: