Durnitibarta.com
ঢাকাবুধবার , ২৯ মার্চ ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

হত্যা মামলা হওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে অভিযুক্ত বাবা ছেলেসহ র‍্যাব’র জালে গ্রেফতার তিন

প্রতিবেদক
Editor
মার্চ ২৯, ২০২৩ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ জেলা প্রতিনিধি :

ময়মনসিংহের নান্দাইলে মাজিদ উদ্দিন (৮২) হত্যা মামলায় বাবা ছেলেসহ তিন জনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১৪।
গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের মৃত নাজিম উদ্দিনের ছেলে মোঃ আব্দুর রশিদ (৪০), তার (আব্দুর রশিদ) ছেলে সজিব মিয়া (২২), আঃহালিমের ছেলে মোঃ রনি মিয়া (২২)।
বুধবার (২৯ মার্চ) দুপুরে ময়মনসিংহ র‍্যাব-১৪’র সদর দপ্তর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
এর আগে মঙ্গলবার (২৮ মার্চ) ঢাকার কেরাণীগঞ্জ ও লালবাগ এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‍্যাব।
ময়মনসিংহ র‍্যাব-১৪’র সিনিয়র সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার আনোয়ার হোসেন বলেন, উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের উত্তর জাহাঙ্গীরপুর গ্রামের বাসিন্দা নিহত মাজিদ উদ্দিন একই এলাকার তার ভাগ্নেদের সাথে দীর্ঘদিন যাবৎ বসতবাড়ির সিমানা নির্ধারণ নিয়ে বিরোধ চলে আসছিল। গত ২৪ মার্চ নিহত মাজিদ উদ্দিন বসত বাড়ির উঠানে বসে স্ত্রীর সাথে কথা বলছিলেন। এমন সময় গ্রেফতার রশিদ বাঁশ দিয়ে মাজিদ উদ্দিনকে আঘাত করে। এতে মাজিদ মাটিতে লুটিয়ে পড়লে আল আমিন রড দিয়ে আবারও মাথায় আঘাত করেন।
তিনি বলেন,পরবর্তীতে আরও ৯/১০ জন নিহত মাজিদ ও তার স্ত্রীকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। তাদের ডাক-চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে মাজিদ ও তার স্ত্রীকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাজিদ উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে স্থানান্তর করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন রাতেই মারা যায়।
এই ঘটনার পর নিহত মাজিদের ছেলে মোঃসুরুজ আলী বাদী হয়ে জেলার নান্দাইল থানায় হত্যা মামলা
দায়ের করে।মামলা রুজু হওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে মূলহোতাসহ ০৩ অভিযুক্ত কে গ্রেফতার র‍্যাব।
গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করে। পরে তাদের সংশ্লিষ্ট থানায় থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।