loading...

পিরোজপুরের ভান্ডারিয়ায় ৪৮ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

0

বাদল পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুরের ভান্ডারিয়ায় ৪৮ তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতা-২০১৯ এর উপজেলা পর্যায়ের সমাপনি ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেলে ভান্ডারিয়া বিহারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সমাপনি ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও জাতীয় পার্টি জেপির উপজেলা আহবায়ক আলহাজ্ব মনিরুল হক মনি জমাদ্দার, উপজেলা চেয়ারম্যান ও জাতীয় পার্টি জেপির উপজেলা যুগ্ম আহবায়ক ও সাবেক সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম সরওয়ার জমাদ্দার, উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জহিরুল ইসলাম, অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি তালুকদার এনামুল কবির টিপু, উপজেলা ছাত্র সমাজের আহবায়ক শিমুল আকন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক রিসান প্রমূখ।

সমাপনিতে দিনে বালক পার্যায়ে ফুটবল খেলায় ভান্ডারিয়া বিহারী পাইলট মাধ্যমিক বিদ্যালয় ৩-০ গোলে পৈকখালী হাজী এস এন জামান মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং বালিকা পর্যায়ে ভান্ডারিয়া মজিদা বেগম বালিকা মাধ্যমিক বিদ্যালয় ২-১ গেলে ভিটাবাড়িয়া নুরজাহান হাবিব বালিকা মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে বিভিন্ন ইভেন্টে চ্যাম্পিয়ন দলকে ৫০ হাজার এবং রানার আপ দলকে ২৫ হাজার প্রাইজমানি এবং ট্রফি বিতরণ করা হয়।

loading...
%d bloggers like this: