loading...

কলাপাড়ায় লালুয়া ইউনিয়নে ভিজি এফ’র চাল বিতরন

0

মোঃ পারভেজ,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালী কলাপাড়া উপজেলা লালুয়া ইউনিয়নে পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের মাধ্যমে সমাজের দুঃস্থ ও অসচ্ছল অসহায় মানুষের জন্য দেশরত্ন শেখ হাসিনার বরাদ্দকৃত মাথাপিছু ১৫কেজি করে ভিজিএফ এর চাউল বিতরন করা হয়েছে।৮ আগষ্ট (বৃহস্পতিবার) সকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ চাল বিতরণ কর্মসূচীর উদ্বােধন করেন ইউপি চেয়ারম্যান শওকত হোসেন তপন বিশ্বাস।তিনি জানান,অএ ইউনিয়নে চার হাজার ৬৮৭  জন অসহায়-দুস্হ নারী ও পুরুষের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে।ভিজিএফ’এর চালের বরাদ্দের পরিমান ৭০ টন ৩০৫ কজি।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার আবদুর রসিদ। চেয়ারম্যান শওকত হোসেন তপন বিশ্বাস বলেন- দারিদ্র ও ক্ষুধামুক্ত দেশ গঠনে দেশরত্ন শেখ হাসিনার যে অঙ্গীকার রয়েছে তা বাস্তবায়নেই ইউনিয়নের প্রকৃত হতদরিদ্র ও অসচ্ছল পরিবারের মাঝে সুষ্ঠ – সুন্দর ভাবে এই চাউল বিতরন কার্যক্রম সম্পন্ন করা হয়। সরকারী কর্মকর্তাসহ বিভিন্ন পেশা শ্রেণীর মানুষ তার চাউল বিতরণের প্রশংসা করেন।লালুয়া ইউনিয়নের দরিদ্র জনগোষ্টীরাও সুষ্ঠ,সুন্দর ও সঠিক ওজনে চাউল পেয়ে চেয়ারম্যান শওকত হোসেন তপন বিশ্বাস এর প্রশংসায় মেতে উঠেন একই সাথে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


চাউল বিতরণ উদ্ভোধনের সময় লালুয়া ইউনিয়নের আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং সকল ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

loading...
%d bloggers like this: