loading...

নাজিম উদ্দিন এমপি পুত্র রাজীবের চ্যালেঞ্জ: জীবনে কোনোদিন মাদক গ্রহণ করি নাই

0

:: সিনিয়র প্রতিবেদক ::

গত শুক্রবার ভোরের পাতা অনলাইন ভার্সনে পুত্র রাজীবের কুকর্মে ম্লান এমপি নাজিম উদ্দিনের সকল অর্জন শিরোনামে একটি সংবাদ প্রকাশের পর ময়মনসিংহ ৩ (গৌরীপুর) আসনের সরকার দলীয় এমপি নাজিম উদ্দিন আহমেদের পুত্র তানজির আহমেদ রাজিব চ্যালেঞ্জ করে জানিয়েছেন, জীবনে কোনোদিন তিনি মাদক গ্রহণ করেননি। ফলে মাদক ব্যবসার সাথে তার কোনো ধরণের সম্পর্ক থাকার সুযোগও নেই।

পুত্র তানজির আহমেদ রাজিব ভোরের পাতাকে দৃঢ়তার সাথে বলেন, আমার পিতা নিজাম উদ্দিন আহমেদ একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ। তার উত্তরসূরী হিসাবে আমি এলাকায় কাজ করে যাচ্ছি। এছাড়া আমি নিজেই ছাত্রলীগ ও জেলা যুবলীগের রাজনীতির সাথে সরাসরি সম্পৃক্ত। রাজনীতিটা আমাদের রক্তেই আছে। কেননা আওয়ামী লীগের দুঃসময়ে ময়মনসিংহের রাজনীতির হালধরা নাজিম উদ্দিন গৌরীপুরের রাজনীতির নয় বৃহত্তর ময়মনসিংহ রাজনীতিরই একজন মুরব্বি। দলের প্রতি তার আনুগত্য নিয়ে প্রশ্ন তোলার কোনো সুযোগ নেই। কিন্তু ভবিষ্যতে রাজনীতিতে তাকে মাইনাস করতে এমপি পুত্র হিসাবে আমাকে নিয়ে রাজনৈতিক প্রতিপক্ষ এসব নোংরা প্রচারণা চালাচ্ছে বলেও দাবি করেন রাজীব।

এদিকে, এমপি নিজামউদ্দিন ভোরের পাতাকে বলেন, আমার ছেলেকে মেডিকেল পরীক্ষা করা হোক। যদি তার শরীরে কোনো নিষিদ্ধ মাদকের অস্তিত্ব পাওয়া যায় তাহলে আমি রাজনীতিই করতে দিবো না ছেলেকে। আমার ছেলে রাজনৈতিক প্রতিহিংসার শিকার। এ বিষয়ে আমি মাননীয় প্রধানমন্ত্রীকে অবহিত করবো প্রয়োজন হলে। এলাকায় ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড বিশেষ করে ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দেয়া, রাস্তাঘাট নির্মাণ এবং শিক্ষানগরী হিসাবে ময়মনসিংহের ঐতিহ্য রয়েছে সেদিকে বিশেষ খেয়াল রাখা হয়েছে। গৌরীপুরবাসীর যেকোনো সমস্যা সমাধানে আমিই সবার আগে ঝাপিয়ে পরি। এমপি নিজাম উদ্দিন আরো বলেন, আমি সব সময় এলাকায় থাকতে না পারলেও এলাকার সকল বিষয়ে খোঁজ খবর রাখি এবং তৃণমূল আওয়ামী লীগের সবাইকে নিয়েই আমি রাজনীতিটা করতে চাই। এক্ষেত্রে আমি সবার সহযোগিতা কামনা করি। কেউ নোংরামি করলে তাকে ক্ষমা করে দেয়ার অভ্যাস আমাদের আছে। তবে সেটা মনে রাখার নীতিও আমরা জানি।

loading...