loading...

মায়ের মমতা কল্যাণ সংস্থায় খুলিয়ারচরে নতুন ইউনিটের  শুভ উদ্বোধন ও সহায়তার  প্রদান অনুষ্ঠান

0

আনোয়ার হোসেন শাহীন :
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ভাংনামারী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে১২ জুলাই বুধবার মায়ের মমতা কল্যাণ সংস্থা খুলিয়ারচরে নতুন ইউনিটের  শুভ উদ্বোধন ও মাসিক  সহযোগীতা প্রদান অনুষ্ঠান করা হয়।
মায়ের মমতা কল্যাণ সংস্থার  খুলিয়ারচর নতুন ইউনিটের সভাপতি মোঃআব্দুল হাইয়ের সভাপতিত্বে  ও প্রচার সম্পাদক এ কে এম অামিনুল হকের সঞ্চালনায়  নতুন সংস্থা  উদ্বোধন করেন  সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ ফজলুল হক সরকার।     অনুষ্টানে  প্রধান অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন ভাংনামারী ইউপি চেয়ারম্যান অধ্যাপক মফিজুর নূর খোকা। আনুষ্ঠানে  স্বাগত বক্তব্য রাখেন মায়ের  মমতা কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা  বিশিষ্ট  সাহিত্যিক মোঃ ফজলুল হক, বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক  সম্পাদক ফারুক  আহম্মেদ, কোষাধক্ষ মকবুল হোসেন, বিশিষ্ট সমাজসেবক আল হেলাল,সাংবাদিক  আনোয়ার হোসেন শাহীন,  প্রমূখ। আলোচনা সভা শেষে ১২ জন উপকারভোগীদের মধ্যে সহায়তার  প্রদান করা হয়।
অনুষ্ঠানে মায়ের মমতা কল্যাণ সংস্থার খুলিয়ারচর নতুন ইউনিটের মোঃ আব্দুল হাইকে সভাপতি ও মোঃ ছেলামত আলীকে সাধারণ সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট  কমিটি গঠন করা হয়।কমিটির  অপরাপর সদস্যরা হলেন সহ- সভাপতি  আলফাজ উদ্দিন, সাংগঠনিক  সম্পাদক সগীর আহম্মদ,কোষাধাক্ষ  মোহাম্মদ  অালী,নিবার্হী  সদস্য আবুল হোসেন,মোখলেছুর  রহসান। তা ছাড়া প্রধান পরামর্শক মোঃ ফজলুল হক,পরামর্শক দাতা  রফিকুল ইসলাম, আঃ গফুর।

loading...