loading...

ভালুকায় গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন ভাইস চেয়ারম্যান পার্থী শারমিন খানম

0

আনিস আহমেদ:ময়মনসিংহের ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিন খানম (লামিয়া)গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

তার ব্যাপক গনসংযোগ উপজেলা পরিষদ নির্বাচনে চমক দেখাতে পারেন বলে মনে করেন সাধারণ ভোটাররা।সূত্রমতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নিরহংকার মিষ্টভাষী ও হাসোজ্জল, সততা,  ন্যায়পরায়নতা ও শিক্ষাগত যোগ্যতার মাপকাঠিতে তিনি এবার সেরা প্রার্থী।

ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধার গাজী বরকত উল্লাহ খানের মেয়ে হিসাবে পুরো উপজেলায় তার ব্যাপক পরিচিতি রয়েছে।

এছাড়াও তিনি মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও ন্যাশনাল এফ, এফ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোটের মাঠে লড়বেন তিনি।ব্যক্তিগত আদর্শ ও সততা নিয়ে রাজনৈতিক নেতা দলমত নির্বিশেষে সবার কাছে প্রিয় শারমিন খানম (লামিয়া)।

বয়সে তার চেয়ে ছোট যারা আছেন, তাদের কাছে আপা হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করছেন শারমিন খানম।

তিনি এক আলাপ চারিতায় বলেন, আমাদের সম্পদ সীমিত কিন্তু চাহিদা অসীম তাই প্রয়োজনে অসিম চাহিদা ও সীমিত সম্পদের সমন্বয় সাধারণ এবং ভারস্যামপূর্ণ সুষম বন্টন।

ঐতিহ্যবাহী ভালুকা উপজেলার সুষম উন্নয়নের সন্তাস দূর্নীতি দমনে আমি দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।সর্বোপরি ভালুকা একটি মডেল উপজেলা ও আগামী প্রজন্মকে একটি সুন্দর সমাজ উপহার দেওয়ার প্রত্যয়ে আমি আশাবাদ ব্যক্ত করছি, ভালুকা উপজেলার জনগণ আমাকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোট দিয়ে সন্তাস দূর্নীতি মুক্ত আধুনিক ভালুকা উপজেলা গড়ার সুযোগ দিবে বলে বিশ্বাস করি।

 

loading...
%d bloggers like this: