loading...

ফুলবাড়ীয়ায় জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম শুরু

0

আনিস আহমেদ :ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার  ভোটারদের  মাঝে জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম শুরু করেছে উপজেলা নির্বাচন কমিশন।

বুধবার সকাল ১০টায় এনায়েতপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পরিচয়পত্র ভোটার আইডি বিতরণ শুরু হয়। ইউপি সদস্যগন উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পরিচয় পত্র বিতরণের উদ্ভোধন করেন।এনায়েতপুর ইউনিয়নের নতুন ভোটাররা তাদের ভোটার আইডি কার্ড সংগ্রহ করেন।২০১২ইং সালের পর থেকে ২০১৬ ইং সনের ভোটার হাল নাগাদ তালিকায় নতুন ভোটারদের আইডি কার্ড প্রদান করা হয়। ২০১৭ ইং সনের নতুন ভোটারদের আইডি কার্ড এখনও না আসায়,  বিতরণ করা সম্ভব হয়নি।  তাই ২০১৭ইং সনের ভোটাররা তাদের  ভোটার আইডি না পাওয়ায় কিছুটা হতাশ হন।এছাড়া আর কোন সমস্যার সম্মুখীন হতে হয়নি নতুন ভোটারদের। সকাল ১০টা থেকে শুরু হয়ে ৪টা পর্যন্ত জাতীয় পরিচয় পত্র বিতরণ করা হয়। এসময় ইউপি সদস্যগন নিজ নিজ ওয়ার্ডের নতুন ভোটারদের মাঝে আইডি কার্ড বিতরণ করেন।উপজেলা নির্বাচন কমিশনের ডাটা এন্ট্রি অপারেটর পুলক সরকার ও অফিস সহকারী সামিউল করিম উপস্থিত থেকে বিকাল ৪টা পর্যন্ত আইডি কার্ড বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

জাতীয় পরিচয় পত্র বিতরণ এর সময় উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড ইউপি সদস্য রইচ উদ্দিন দুদু,২নং ওয়ার্ড সদস্য আঃ হালিম,  ৫নং ওয়ার্ড ইউপি সদস্য জহিরুল ইসলাম শিঙ্গা এবং ইউপি সচিব নজরুল ইসলামসহ ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন।  ইউপি সদস্য জহিরুল ইসলাম শিঙ্গাকে জাতীয় পত্র বিতরণে কোন প্রকার সমস্যা হচ্ছে কিনা জানতে চাইলে তিনি বলেন আমি বুজিনা আপনারা  খোজ নিয়ে দেখুন।উল্লেখ্য সরেজমিনে দেখাযায় তিনি নিজেও জাতীয় পরিচয় পত্র বিতরণ করছেন।

 

loading...