loading...

ভালুকায় ব্যাপক প্রচারণা চালাচ্ছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী শারমিন খানম

0

আনিস আহমেদ :আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভালুকা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলার কাঠালী গ্রামের বাসিন্দা ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা গাজী বরকত উল্লাহ খানের মেয়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও ন্যাশনাল এফ, এফ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শারমিন খানম।

আগামী মার্চে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন এই ঘোষণা আসার সাথে সাথে নিজ নিজ এলাকার প্রার্থীরা ব্যস্ত হয়ে পড়েছেন প্রচার প্রচারণা নিয়ে। এখন উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে উৎসব মুখর প্রতিটি জনপদ। আলোচনা শুরু হয়ে গিয়েছে কে হতে যাচ্ছেন উপজেলা চেয়ারম্যান, কে হতে যাচ্ছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী।

ভালুকা উপজেলায় এরই মাঝে ব্যাপক আলোচনাই রয়েছেন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযুদ্ধা সন্তান কমান্ডের  সাধারণ সম্পাদক শারমিন  (লামিয়া) খানম। তিনি ভালুকা উপজেলার বিভিন্ন এলাকায় এরই মধ্যে প্রচার প্রচারণা শুরু করে দিয়েছেন। তিনি প্রতিদিন উপজেলার বিভিন্ন এলাকা জনসংযোগ করে তার প্রচার চালাচ্ছেন। তার স্বচ্ছ রাজনীতির কারণে তিনি এগিয়ে রয়েছেন অনেকটা। এ ব্যাপারে তিনি বলেন,আমি ছোট বেলা থেকেই স্বপ্ন দেখতাম এলাকার মানুষের পাঁশে থেকে কিভাবে উন্নয়ন করা যায় এ এলাকার জনগণের।

আমাদের প্রধানমন্ত্রীর যে উন্নয়ন কর্মকান্ড সারাদেশ ব্যাপী শুরু করেছেন সেই ধারাবাহিকতা আরো এগিয়ে নেওয়ার কাজে আমি অংশিদার হতে চাই। এখন আমি নিজ দলের কাছে আশা রাখবো সব দিক বিবেচনা করে আমাকে উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে মনোনয়ন দিলে এলাকার উন্নয়ন ও জনগণের পাঁশে থেকে কাজ করে যাব সারা জীবন।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হতে পারলে ভালুকা উপজেলা মাদক মুক্ত সহ এলাকার অসহায় দরিদ্র মানুষের বিভিন্ন ধরনের কর্মসংস্থান করবো।

 

loading...