loading...

ঘুষ দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে শক্ত অবস্থানে থাকব  নির্বাচনী প্রচারণায়-রফিকুল ইসলাম পিন্টু

0

আনিস আহমেদ :
ময়মনসিংহের ভালুকায় উপজেলা পরিষদের নির্বাচনী প্রচারণায় সোমবার বিকেলে ভালুকা পৌর শহরে গনসংযোগ ও লিফলেট বিতরণ করেন বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু ।

গনসংযোগকালে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান পার্থী হিসেবে আগ্রহ প্রকাশ করে বলেন আপনারা আমাকে গত নির্বাচনে সর্বোচ্চ ভোট দিয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করেছিলেন সেই জন্য আমি আপনাদের কাছে চির ঋণী আর তাই আমি চেষ্টা করেছি এই ভালুকার উন্নয়ন মুলক কাজ করার জন্য।
আমি মনে করি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে সকল কাজ করা সম্ভব হয়নি।তাই চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে আপনাদের প্রত্যাশা পূরণ করব  উপজেলার উন্নয়ন মূলক কাজের মাধ্যমে ইনশাল্লাহ।
আপনারা জানেন আমি কোন দিন কারোর কাছ থেকে একটি টাকাও ঘুষ নেইনী, কেউ বলতে পারবেনা পিন্টু কারো কাছে ১টি টাকা ঘুষ চেয়েছে।
আমাকে যে যখন যে কোন মুহুর্তে ডেকেছে আমি সারা দিয়েছি। আর তাই আমার বিশ্বাস আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমি যদি আওয়ামীলীগ থেকে উপজেলা চেয়ারম্যানের মনোনয়ন পাই, আমার নেত্রী যদি আমাকে মনোনিত করেন তাহলে পুর্বের মত বিপুল ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে এই আসটি
বঙ্গকন্যা বিশ্ব মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিবে আমার ভালুকা উপজেলাবাসী।
আমি নির্বাচিত হয়ে ঘুষ দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে শক্ত অবস্থান নিব। বক্তব্য শেষে ভালুকা পৌর শহরের বিভিন্ন জায়গায় গনসংযোগ করেন রফিকুল ইসলাম পিন্টু। এ সময় তার সাথে হাজারো কর্মী সমর্থক গনসংযোগে অংশ নেন।

loading...