loading...

ফুলবাড়ীয়ায় শীত বস্ত্র বিতরণ করলেন- ড. কে আর ইসলাম  

0

আনিস আহমেদ :ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় জাতীয় পার্টির উদ্যোগে অসহায় শীতার্ত  মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। ১৮ ই জানুয়ারি ২০১৯ আজ শুক্রবার ফুলবাড়ীয়া উপজেলার ০১ নং নাওগাও ইউনিয়নের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন-

সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদের সাবেক উপদেষ্টা ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সম্মানিত সহ সভাপতি ডাঃ কে.আর.ইসলাম।কম্বল পেয়ে নাওগাঁও ইউনিয়নের সাধারণ খেটে খাওয়া মানুষ দের চোখে মুখে আনন্দের ছায়া ভেসে ওঠে। তাহারা খুব খুশি হয় এবং ধন্যবাদ জানান ড.কে আর ইসলাম কে। উল্লেখ্য ড.কে আর ইসলাম পূর্বেও অসহায়দের পাশে থেকেছেন ফুটিয়েছিলেন অন্ধদের চোখের আলো।বিনামূল্যে ঔষধ এবং চশমা দিয়েছেন যা কোন দিন ও ভূলার কথা নয়  ফুলবাড়ীয়াবাসীর। আর অন্য কোন নেতাকেও এভাবে গরীব দুঃখী মানুষের জন্য এগিয়ে আসতে দেখা যায়নি বলে জানান,ড.কে আর ইসলামের কাছ থেকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা নিয়ে সুস্থ হওয়া এক বৃদ্ধ। তিনি ড.কে আর ইসলামের দীর্ঘায়ু কামনা করেন।

কম্বল বিতরণের সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন –

হারুন আকন্দ সদস্য সচিব জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখা,মোঃ ইমরুল কায়েস উজ্জল” সাধারন সম্পাদক  পৌর জাতীয় পার্টি ফুলবাড়ীয়া,মোঃ হোসেন আলী আহবায়ক ০১ নং নাওগাও ইউনিয়ন জাতীয় পার্টি এবং সদস্য সচিব মোঃ শফিকুল ইসলাম বাবুল প্রমূখ সহ ০১ নং নাওগাও ইউনিয়ন জাতীয় পার্টি  সকল নেতৃবৃন্দ।

 

loading...