loading...

শিশু তাহমিদ সাফওয়ানের মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0

ফারুক আহাম্মদ :
বগুড়া জেলা খাদ্য নিয়ন্ত্রক (সাবেক ময়মনসিংহ জেলা খাদ্য নিয়ন্ত্রক) সাইফুল ইসলামের ৩বছর ৮মাস বয়সের একমাত্র পুত্র মরহুম তাহমিদ সাফওয়ানের আকস্মিক অকাল মৃত্যুতে শোক সভা ও রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (১২ ডিসেম্বর)বিকাল ৪টায় গৌরীপুর খাদ্য গোদাম চত্বরে গৌরীপুর উপজেলা খাদ্য বিভাগ ও গৌরীপুর রাইসমিল মালিক সমিতি আয়োজনে শোক সভায় বক্তব্য রাখেন, গৌরীপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিপ্লব কুমার রায়,গৌরীপুর খাদ্য গোদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা সিদ্ধার্থ সংকর তালুকদার,শ্যামগঞ্জ খাদ্য গোদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসরাত আহম্মেদ পাপেল, গৌরীপুর রাইস মিল মালিক সমিতির সভাপতি ইকবাল হোসেন জুয়েল, সাধারণ সম্পাদক আলী আকবর আনিছ। শোকসভা ও দোয়া মাহফিলে অন্যান্যদের
মাঝে উপস্থিত ছিলেন,উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল,পৌর কাউন্সিলর মাসুদুর রহমান রতন, রাইসমিল মালিক শ্যামল বসাক,নুরুল ইসলাম সহ স্থানীয় রাইসমিলের মালিকগন, স্থানীয় ব্যাবসায়ী,খাদ্য বিভাগের কর্মকর্তা কর্মচারি, গোদামের শ্রমিক বৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ।
সভায় মরহুম তাহমিদ সাফওয়ানের  আত্মার রুহের মাগফিরাত কামনা করা হয় ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করা হয় এবং সেই সাথে এই শোক বহনের ক্ষমতা ও ধৈয্য ধারণের ক্ষমতা দানের জন্য মহান আল্লাহ পাকের দরবারে প্রার্থনা করা হয়।
দোয়া পরিচালনা করেন, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ।
উলেখ্য, মরহুম তাহমিদ সাফওয়ান এক অজ্ঞাত রোগে ৬  ডিসেম্বর আক্রান্ত হয় এবং ৯ ডিসেম্বর ঢাকা এ্যপোলো  হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

loading...
%d bloggers like this: