Durnitibarta.com
ঢাকাশুক্রবার , ২১ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

৪র্থ বারের মত ময়মনসিংহ প্রেসক্লাবের সম্পাদক হলেন বাবুল হোসেন

প্রতিবেদক
Khairul Islam Alamin
জানুয়ারি ২১, ২০২২ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন মো. বাবুল হোসেন এবং যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আতাউর রহমান জুয়েল। বাবুল হোসেন একাত্তর টিভি ও জনকন্ঠ পত্রিকার ময়মনসিংহ ব্যুরো চীফ। আতাউর রহমান জুয়েল একুশে টিভি ও বাংলাট্রিবিউন’র ময়মনসিংহ প্রতিনিধি। শুক্রবার(২১ জানুয়ারী) ভোট গণনা শেষে রাত সাড়ে ৮ টায় নির্বাচন কমিশনার অ্যাডভোকেট খালেকুজ্জামান নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।
এর আগে দুপুর আড়াইটা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে একটানা চলে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত। সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন, আ.স.ম মঈন উদ্দিন ও সালিম হাসান। কোষাদক্ষ পদে নির্বাচিত হয়েছেন জাহাঙ্গীর কবির জুয়েল।ক্রীড়া সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এমএ মোতালেব। সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মো. আমিনুল ইসলাম।
প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন হোসাইন শাহীদ। নাট্য ও প্রমোদ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মামুন মাহফুজ। সদস্য পদে নির্বাচিত হয়েছেন অমিত রায়, মো. মোস্তাফিজুর রহমান, এজেডএম ইমাম উদ্দিন মুক্তা, নিয়ামুল কবির সজল অ্যাডভোকেট মো. মোজাম্মেল হক, মীর গোলাম মোস্তফা শেখ মহিউদ্দিন আহাম্মদ।