Durnitibarta.com
ঢাকামঙ্গলবার , ২৩ মে ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে ঈশ্বরগঞ্জে বিক্ষোভ মিছিল

প্রতিবেদক
বার্তা বিভাগ
মে ২৩, ২০২৩ ১:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ঈশ্বরগঞ্জ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ। (২২ মে) সোমবার বিকাল ৫ টার দিকে ঈশ্বরগঞ্জ উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভূইয়া সুমনের নেতৃত্বে মিছিলটি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমনের বাসভবন থেকে শুরু হয়ে পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিজয় ৭১ চত্ত্বরে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ শেষে প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদকে অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন, যুবনেতা রফিকুল ইসলাম রুবেল, আতাউল করিম উজ্জল, কামাল হোসেন, মোস্তাফিজুর রহমান স্বপন, খান রাজিব, মুজিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি খালেক ভূঁইয়া, সহ-সভাপতি অর্ণব হোম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ফয়সাল খানসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছা সেবকলীগের নেতৃবৃন্দ।