Durnitibarta.com
ঢাকাশনিবার , ১ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দুর্বার গতিতে এগিয়ে চলেছে দুর্নীতি বার্তা: রানা আহমেদ

প্রতিবেদক
Khairul Islam Alamin
অক্টোবর ১, ২০২২ ১১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

দুর্নীতি বার্তা ডটকমের সফলতার ৬বছর পার করে ৭ বছরে পদাপর্ণ করায় ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রানা আহমেদ এক শুভেচ্ছা বানিতে বলেন, দুর্নীতি বার্তা অনলাইন পত্রিকাটি সফলতার ৬ বৎসর অতিক্রম করে ৭তম বর্ষে পর্দাপন করায় এর সাথে সংশ্লিষ্ট সকলকে জানাই আন্তরিক অভিনন্দন, শুভেচ্ছা।

তিনি আরো বলেন, বর্তমান সময়ে প্রিন্ট পত্রিকার পাশাপাশি অনলাইন পত্রিকাও পালন করে চলছে রাষ্ট্র এবং সামাজিক জীবনে অতি গুরুত্বপূর্ণ ভূমিকা। যার ফল স্বরূপ অনলাইন পত্রিকাগুলোর পাঠক সংখ্যাও দিনকে দিন জ্যামিতিক হারে বেড়ে চলছে।

রানা বলেন, বর্তমান বিশ্ব করোনা পরিস্থিতিতে অনলাইন পত্রিকা আরো সহজে আরো দ্রুত সর্বশেষ সংবাদাদি পাঠকের কাছে পৌঁছে দিতে পারছে, যেখানে প্রিন্ট পত্রিকা এখন সহজে সংগ্রহ করা কঠিন হয়ে দাঁড়িয়েছে। এই প্রেক্ষাপটে দুর্নীতি বার্তা ডটকম অনলাইন পত্রিকাটি ৬ বৎসরেই পৌঁছে গেছে দেশের সীমানা পেরিয়ে বিশ্বের দেশে।

রানা আরো বলেন, অনলাইন এই পত্রিকাটি প্রতিদিন ময়মনসিংহ জেলাসহ দেশ-বিদেশের প্রশাসনিক রাষ্ট্রীয় সকল সংবাদ সংগ্রহ ও প্রকাশ করে চলেছে। কোন পাঠক এই অনলাইন নিউজে চোখ বুলালেই ময়মনসিংহ জেলার খবরের পাশাপাশি ইতিহাস-ঐতিহ্য, কৃষ্টি-সংস্কৃতি এক পলকেই জেনে নিতে পারেন।

আজ পহেলা অক্টোবর ২০২২ দুর্নীতি বার্তা ডটকমের ৭ বৎসরে পদার্পন উপলক্ষে আমি দুর্নীতি বার্তা ডটকমের সাথে সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি এবং আগামী দিনে মানুষের দৈনন্দিন জীবনের সমস্যা, চাহিদার সংবাদ নিষ্ঠার সাথে প্রকাশ করে আরো অগ্রসর ভূমিকা পালন করতে সক্ষম হবে এ কামনাই করি।