Durnitibarta.com
ঢাকারবিবার , ৭ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে ১৫ হাজার লিটার জ্বালানী জব্দ, বিক্রি হবে নিলামে

প্রতিবেদক
Editor
আগস্ট ৭, ২০২২ ১১:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ১২ হাজার লিটার ডিজেল ও ৩ হাজার লিটার পেট্রোল জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। এই ঘটনায় তিন ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা ও জ্বালানী বাজেয়াপ্ত করা হয়েছে।
রবিবার (৭ আগস্ট) বিকালে উপজেলার কেশরগঞ্জ বাজারে ভ্রাম্যমাণ আদালতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নাহিদুল করিম অভিযান পরিচালনা করেন।
ভ্রাম্যমান আদালত সুত্র জানায়, উপজেলার কেশরগঞ্জ বাজারে অধিক লাভের আশায় জ্বালানী জব্দ করেছে অসাধু ব্যবসায়ী। এমন সংবাদ পেয়ে তিন ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ১২ হাজার লিটার ডিজেল ও ৩ হাজার লিটার পেট্রোল জব্দ করেন। পরে ভ্রাম্যমান আদালতে ওই তিন ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা করেন। একই সাথে জব্দকৃত জ্বালানী বাজেয়াপ্ত করে ভ্রাম্যমান আদালত।
এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাহিদুল করিম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১২ হাজার লিটার ডিজেল ও ৩ হাজার লিটার পেট্রোল জব্দ করা হয়েছে। তিন ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা ও জ্বালানী জব্দ করা হয়েছে। জব্দকৃত জ্বালানী নিলামে বিক্রির সিদ্ধান্ত হয়েছে বলেও জানান তিনি।