Durnitibarta.com
ঢাকাবুধবার , ৫ এপ্রিল ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ছাগল চুরি করে ধরা খেলেন ইউপি সদস্য

প্রতিবেদক
বার্তা বিভাগ
এপ্রিল ৫, ২০২৩ ১১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি: বরগুনার তালতলী উপজেলার পচাকোরালিয়া ইউনিয়নের কলারং গ্রামের ইউপি সদস্য আরিফ ইসলাম ওমর চুরি করা ছাগলসহ ধরা পরেছেন পুলিশের হাতে।

মঙ্গলবার (৪ এপ্রিল) রাত পৌনে ২টার সময় আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া ইউনিয়নের ঘোপখালী গ্রামের সোহরাবের দোকানের সামনে থেকে তাকে আমতলী থানার পুলিশ আটক করে।

জানা গেছে, তালতলী উপজেলার পচাকোরালিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কলারং গ্রামের ইউপি সদস্য আরিফুল ইসলাম ওমর পচাকোরালিয়া ইউনিয়নের হারিপারা গ্রামের বীর মুক্তিযোদ্ধা আদম আলী পহলানের ছেলে ছাদ্দাম পাহলানের ১২ হাজার টাকা দামের একটি ছাগল মঙ্গলবার রাত পৌনে ২টার সময় চুরি করে আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া ইউনিয়নের ঘোপখালী গ্রাম দিয়ে নিয়ে যাচ্ছিল। এসময় ওই স্থানে টহলে থাকা আমতলী থানার পুলিশের এসআই জহিরুল ইসলাম চ্যালেঞ্জ করলে আরিফ কোনো সদুত্তর দিতে না পারায় ছাগলসহ তাকে আটক করে আমতলী থানায় নিয়ে যায়।

অভিযুক্ত ইউপি সদস্য আরিফ ইসলাম ওমর বলেন, ছাদ্দাম পহলান আমার দূর সম্পর্কের আত্মীয় হওয়ায় খাওয়ার জন্য ছাগলটি রাতের বেলায় তাদের অজান্তে নিয়ে আসি।

পচাকোরালিয়া ইউপি চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক হাওলাদার বলেন, আরিফুল ইসলাম ওমর যেহেতু আমার ইউনিয়ন পরিষদের সদস্য তাই বিষয়টি দুইপক্ষের মধ্যে সমঝোতা করে তাকে থানা থেকে ছাড়িয়ে আনা হয়েছে।

ছাগলের মালিক ছাদ্দাম পহলান বলেন, ইউপি সদস্য আরিফ ইসলাম ওমর আমার দূর সম্পর্কের ভাগিনা হওয়ায় থানায় কোনো অভিযোগ দেয়নি।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, দুই পক্ষের সমঝোতার কারণে ইউপি সদস্য আরিফ ইসলাম ওমরকে ছেড়ে দেওয়া হয়েছে।