Durnitibarta.com
ঢাকামঙ্গলবার , ২৪ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে চার মাদক কারবারিকে জেল-জরিমানা

প্রতিবেদক
Editor
জানুয়ারি ২৪, ২০২৩ ১০:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আবদুল কাদির :

ময়মনসিংহের গৌরীপুরে গাঁজা সেবন ও রাখার দায়ে চার ব্যক্তিকে দণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
মঙ্গলবার (২৪ জানুয়ারি)সকাল থেকে দুপর পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফৌজিয়া নাজনীন নেতুত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।
দন্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার পাচার বাজার এলাকার মৃত আবদুর রহমানের ছেলে মোঃ দেলোয়ার হোসেন(৩০)কে দুই মাসের বিনাশ্রম কারাদন্ড সহ পাঁচ শত টাকা জরিমানা অনাদায়ে আরও ৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড,সানিয়া পারা গ্রামের মৃত ইমান আলী মোঃজামরুল ইসলাম (৪৭)কে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড সহ তিন হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও সাত দিনের বিনাশ্রম কারাদন্ড,সহনাটির মোঃহাবিবুল্লাহ’র ছেলে নূর মোহাম্মদ কে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ডসহ পাঁচ শত
টাকা জরিমানা, অনাদায়ে আরও পাঁচ দিনের বিনাশ্রম কারাদন্ড,
পেচাংগিয়া’র গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে মোঃ খোকন মিয়া(৩৭)কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড সহ পাঁচ শত টাকা জরিমানা অনাদায়ে আরও সাত দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
এ বিষয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পরিদর্শক চন্দন গোপাল সুর বিডি২৪লাইভকে বলেন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম গৌরীপুরের বিভিন্ন এলাকায় সাড়াশী অভিযান চালিয়ে এক কেজি ৩৫০গ্রাম গাঁজা সহ চার জনকে আটক করা হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে, তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ডসহ অর্থদণ্ড করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীন বলেন, দণ্ডপ্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়েছে। জব্দকৃত মাদক পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। এমন অভিযান অব্যাহত থাকবে।