Durnitibarta.com
ঢাকাবৃহস্পতিবার , ৩০ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরগঞ্জের প্রতারক রাকিব ডিবির হাতে গ্রেফতার

প্রতিবেদক
বার্তা বিভাগ
জুলাই ৩০, ২০২০ ২:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ অনলাইনে পণ্য বিক্রি প্রতারক চক্রের সদস্য রাকিব হাসান ওরফে ইমন আদনান আহম্মেদ (২২) কে গ্রেফতার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার (২৯ জুলাই) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রাকিব ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা নতুন চর আলগী গ্রামের কায়সার আহমেদের ছেলে।

ডিবি পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে রাকিব অনলাইনে পণ্য বিক্রি করে বহু মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে। ভুয়া এনআইডি কার্ড তৈরি করে ফেসবুকে আইডি খুলে বিভিন্ন লোকের সঙ্গে প্রতারণা তার মুল পেশা। অনলাইনে পণ্য বিক্রির পর এস.এ পরিবহনের মাধ্যমে পণ্য পাঠানো হয়েছে বলে ভুয়া রশিদ দেখিয়ে বিকাশ অ্যাকাউন্টের মাধ্যমে টাকা গ্রহণ করতেন রাকিব। তার সুক্ষ্ম প্রতারণার ফাঁদে পড়ে বহু মানুষ টাকা হারিয়েছেন।

গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ বলেন, রাকিব প্রতারক। বুধবার গভীর রাতে ইশ্বরগঞ্জের উচাখিলা থেকে তাকে গ্রেফতার করা হয়। বহু মানুষের সঙ্গে প্রতারণা করে টাকা হাতিয়ে নিয়েছেন রাকিব। বিষয়টি আমার নজরে এলে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। অনলাইনে পণ্য কেনার সময় সবাইকে সচেতন থাকতে হবে। কারণ প্রতারক চক্র সুক্ষ্ম বুদ্ধি নিয়ে প্রতারণা করেন। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।