৭১ জন সাংবাদিকে প্রধানমন্ত্রীর প্রনোদনা হিসেবে চেক প্রদান

0

প্রদীপ  বিশ্বাস,ব্যুরো চিফ ময়মনসিংহ:

করোনা কালীন সময়ে গণমাধ্যম কর্মীরা প্রথম সারীর যোদ্ধা হিসেবে কাজ করেছে।সেজন্যই করোনা যোদ্ধাদের বিশেষ তহবিল থেকে অনুদান দিয়ে অনুপ্রেরণা যুগিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনাদের আমি স্যালুট জানাই। আপনারা বর্তমান সময়ে যেভাবে মাঠে থেকে কাজ করে যাচ্ছেন,তাতে সমাজের অনেক তথ্য উঠে আসছে। 

আজ বিকালে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাষ্ট ও ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়ন আয়োজিত করোনাকালীন পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে সাংবাদিকদের সহায়তার চেক বিতরনকালে প্রধান অতিথি স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান একথা বলেন। 

ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকনের সভাপতিত্বে বিশষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিটি মেয়র ইকরামুল হক টিটু, বিএফইউজে’র সভাপতি মোল্লা জালাল,মহাসচিব শাবান মাহমুদ,জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান,পুলিশ সুপার মোঃ আহমারউ জ্জামান, প্রেসক্লাব সহ সভাপতি ডাঃ কে আর ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড,মোয়াজ্জেম হোসেন বাবুল। সভা পরিচালনা করেন প্রেসক্লাব সেক্রেটারী অমিত রায়। 

প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান ময়মনসিংহ, জামালপুর,টাঙ্গাইল, নেত্রকোনা,শেরপুর ও কিশোরগঞ্জের ৭১জন সাংবাদিককে প্রধানমন্ত্রীর প্রনোদনা হিসেবে প্রতিজনকে ১০ হাজার করে টাকা চেক প্রদান করেন।

%d bloggers like this: