৩য় বারের মত গরীব শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করবে ঈশ্বরগঞ্জ পরিবার

0

ঈশ্বরগঞ্জ সংবাদদাতাঃ

মানব সেবায় নিরন্তর পথ চলা, শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরন, এই শ্লোগান কে সামনে রেখে ২য় বারের মত ফেইসবুক ভিত্তিক সামাজিক উন্নয়নমুলক সংগঠন ঈশ্বরগঞ্জ  পরিবার  অসহায় শীতার্ত মানুষের পাশে দাড়াতে চায়।

সংগঠনের পরিচালকগন (এডমিন ও মোডারেটর) দুর্নীতি বার্তাকে বলেন,  আমি আপনি সবাই মিলে এক সাথে শীতার্তদের জন্যে সাহায্য সহযোগীতা করতে চাই। কথায় আছে, ” একের বোঝা দশের লাঠি” আমরা একা হয়তো ১০জন কে সাহায্য করতে পারবো কিন্তু এরকম আরও ১০ জন এক সাথে এগিয়ে আসলে ১০০ জনকে অনন্ত এই শীতে কষ্ট পেতে হবেনা।

গত ২ বছরে ১৬ই ডিসেম্বর ঈশ্বরগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে আপনাদের সকলের সহযোগীতায় প্রায় কয়েক হাজার গরীব অসহায় ব্যাক্তিদেরকে কম্বল বিতরন করা হয়েছে।

আমরা সবাই যদি এগিয়ে আসি তাহলে অনন্ত শীতের জন্য প্রান হারাবেনা কোন অসহায় দরিদ্র মানুষ। তাই সবাই আমাদের সাথে সহযোগীতার হাত বাড়িয়ে দিন। ইতোমধ্যে আমরা অনেক ভালো সাড়া পেয়েছি, সাহায্য সহযোগীতা পাচ্ছি। বিশেষ বিশেষ ব্যাক্তিবর্গ আমাদের কাজে পাশে দাঁড়িয়েছেন, বাড়িয়ে দিয়েছেন তাদের মহৎ হাত। আমরা চাই এই বছর যেন আমরা গতবারের চেয়ে বেশি গরীব অসহায় মানুষকে  সাহায্য করতে পারি।

আমাদের সাথে যোগাযোগ এবং টাকা পাঠাতেঃ

বিকাশ(পারসোনাল) 01911651302 (এডমিন)

বিকাশ(পারসোনাল) 01708-355773 (এডমিন)

বিকাশ(পারসোনাল) 01934-197219 (এডমিন)

যেকোনো প্রয়োজনেঃ 01708-355773 (এডমিন)

আশা করছি আপনাদের সাহযোগিতা পাবো।