১৯ সেপ্টেম্বর শুরু আইপিএল

0

ক্রীড়া ডেস্ক,

অনেক জলঘোলার পর শুরু হতে যাচ্ছে আইপিএল। ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে এবারের আসর। জানিয়ে দিলেন আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ পটেল।

টি-টোয়েন্টি বিশ্বকাপ পরের বছরে পিছিয়ে যাওয়ার পরই আইপিএল হওয়ার সম্ভাবনা জোরাল হয়েছিল। ভারতীয় ক্রিকেট বোর্ড সেপ্টেম্বর থেকে নভেম্বরের মধ্যে আইপিএল আয়োজনের কথা ভাবছিল বলে শোনা যাচ্ছিল ক্রিকেটমহলে। বোর্ড সূত্র উদ্ধৃত করে সংবাদ সংস্থা জানিয়েও দিয়েছিল যে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে আইপিএল। অবশেষে, আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেলও সেটাই ঘোষণা করলেন। সংবাদ সংস্থাকে তিনি শুক্রবার জানালেন যে ১৯ সেপ্টেম্বর থেকে ৮ নভেম্বর পর্যন্ত সংযুক্ত আরব আমিরাতে হবে আইপিএল।

আট ফ্র্যাঞ্চাইজিকে বোর্ডের তরফে আইপিএলের দিনক্ষণ জানানো হয়েও গিয়েছে। তবে আইপিএলের সূচি এখনও স্থির হয়নি। পরের সপ্তাহে বৈঠকে বসবে আইপিএলের গভর্নিং কাউন্সিল। তখনই চূড়ান্ত হবে সূচি। তবে আইপিএল শুরুর প্রায় মাসখানেক আগে সমস্ত দল পৌঁছে যাবে মরুদেশে। সেখানেই চলবে প্রস্তুতি। সূত্রের খবর, করোনাভাইরাসের দাপটে প্রতিযোগিতা মোটেই ছোট করা হচ্ছে না। মোট ৬০ ম্যাচই হবে দুবাই, শারজা ও আবু ধাবিতে।

%d bloggers like this: