১৫ আগস্ট দেশব্যাপী দোয়া-মাহফিল করবে বিএনপি

0

নিজস্ব প্রতিবেদক,

গত কয়েক বছরের মতো এবারও ১৫ আগস্ট দলীয় প্রধানের ৭৬তম জন্মদিনে কোনো আয়োজন না রেখে দেশব্যাপী দোয়া মাহফিলের আয়োজন করেছে বিএনপি। আগামীকাল শনিবার খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনায় ঢাকা মহানগরসহ দেশব্যাপী দলীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল করবে দলটি।

প্রতিবছর ১৫ আগস্ট আসলেই রাজনৈতিক অঙ্গন সরগরম থাকে জাতীয় শোক দিবস ও খালেদা জিয়ার ‘জন্মদিন’ পালন নিয়ে। বিতর্ক এড়াতে কয়েকবছর ধরে জাতির শোকের এইদিনে জন্মদিন পালন করেননি বিএনপি প্রধান। যদিও এই দিনে তার জন্মদিন নিয়ে রাজনৈতিক মহলে বিতর্ক আছে।

বৃহস্পতিবার রাতে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনায় শনিবার দেশব্যাপী দোয়া ও মিলাদ মাহফিল আয়োজনের জন্য নেতাকর্মীদের অনুরোধ জানিয়েছে বিএনপি। বিবৃতিটি পাঠান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বিবৃতিতে বলা হয়, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা, দেশবাসী ও দলের নেতাকর্মী যারা করোনাসহ অন্যান্য রোগে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা, অসুস্থদের আশু সুস্থতা কামনা এবং বন্যায় ক্ষতিগ্রস্ত বানভাসী মানুষদের দুর্দশার থেকে মুক্তির জন্য আগামী ১৫ আগস্ট বিএনপির উদ্যোগে ঢাকা মহানগরসহ দেশব্যাপী দলীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করার জন্য দলীয় নেতাকর্মীদের অনুরোধ করা হচ্ছে।

এবছর খালেদা জিয়া জন্মদিনের কেক কাটবেন না বলেও দলীয় সূত্রে জানা গেছে।

%d bloggers like this: