হোটেল থেকে ভারতীয় অভিনেত্রীর মৃতদেহ উদ্ধার

0

বিনোদন ডেস্ক :

ভারতের বিনোদন জগতে ফের অকাল মৃত্যু। এবার হোটেলের ঘর থেকে উদ্ধার হলো জনপ্রিয় তামিল টেলিভিশন অভিনেত্রী ভি জে চিত্রার মৃতদেহ। চেন্নাইয়ের প্রত্যন্ত এলাকার একটি হোটেলে এই ঘটনা ঘটেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

২৮ বছরের চিত্রা তামিল টেলিভিশনের জগতে বেশ জনপ্রিয় মুখ। অভিনয়ের পাশাপাশি সঞ্চালনা ও নাচের জন্যও প্রসিদ্ধ তিনি। একাধিক টেলিভিশন চ্যানেলে সঞ্চালনার দায়িত্ব পালন করেছেন।

সম্প্রতি ধারাবাহিক ‘পণ্ডিয়ান স্টোরস’-এ অভিনয় করছিলেন। মুল্লাইয়ের চরিত্রে দর্শকদের ভূয়সী প্রশংসা পেয়েছেন তিনি। সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় ছিলেন চিত্রা। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চিত্রার অনুরাগীরা ও তামিল বিনোদন জগতের তারকারা। কেউ কেউ এই ঘটনাকে আত্মহত্যা হিসেবেও উল্লেখ করেছেন। অনেকে আবার তাতে সন্দেহ প্রকাশ করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার ভোর রাত পর্যন্ত ইভিপি ফিল্ম সিটিতে শুটিং করেন চিত্রা। ২টা ৪৫ মিনিট নাগাদ হোটেলে ফেরেন। তারপর সকালে তার মৃতদেহ উদ্ধার করা হয়। চিত্রার সঙ্গে হোটেলে ছিলেন তার হবু স্বামী হেমন্ত। কিছুদিন আগেই দু’জনের বিয়ের কথা পাকা হয়।

হোটেলের ঘরে কীভাবে চিত্রার মৃতদেহ উদ্ধার হয়? সেই সময় হেমন্ত কোথায় ছিলেন? সেই বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। অভিনেত্রীর পরিবারের পক্ষ থেকেও এখনও কোনো বিবৃতি দেওয়া হয়নি। শোনা গেছে, মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেত্রী।

চিত্রার এই অকালপ্রয়াণ ফের সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা সিনেপ্রেমীদের ফের স্মরণ করিয়ে দিয়েছে। ১৪ জুন সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার পর এখনও পর্যন্ত তার মৃত্যুর তদন্ত চলছে।

%d bloggers like this: