loading...

হালুয়াঘাট স্বল্প আয়ের মানুষের মাঝে ত্রাণ ও অর্থ বিতরণ করলেন রফিকুল ইসলাম মাষ্টার

0

মোঃরফিকুল্লাহ চৌধুরী (মানিক)হালুয়াঘাট প্রতিনিধি :
বিশ্বব্যাপী করোনাভাইরাস মহামারী আকার ধারণ করার পর লকডাউন অবস্থায় স্বল্প আয়ের মানুষ পরিবার পরিজন নিয়ে দুর্দশার মাঝে সময় কাটাচ্ছে। এমন অবস্থায় সবচেয়ে সমস্যার সম্মুখীন সমাজের স্বল্প আয়ের খেটে খাওয়া মানুষের। এ পরিস্থিতিতে হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়নের চাঁদশ্রী গ্রামে স্বল্প আয়ের দুইশ জনের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।সমাজসেবক আলহাজ্ব রফিকুল ইসলাম মাস্টার।

আজ বোধবার বেলা ১২টায় আলহাজ্ব রফিকুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে খাদ্য সামগ্রী ও অর্থ সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হালুয়াঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হক (সায়েম)উপস্থিত থেকে ব্যক্তি দুরত্ব বজায় রেখে এ ত্রান ও অর্থ সহায়তা বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদ, পৌর মেয়র খাইরুল আলম ভূঁইয়া, জেলা মুক্তিযোদ্ধা কাউন্সিলের কমান্ডার আনোয়ার হোসেন, ধারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আলম বিপ্লব, ধারা ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান হোসেন আলী, হালুয়াঘাট সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল ওয়াহাব, সমাজসেবক কামরুজ্জামান ও স্থানীয় সাংবাদিকবৃন্দসহ ত্রান সামগ্রী বিতরনে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম ত্রাণ বিতরণকালে তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে করোনা ভাইরাসের প্রকোপ থেকে নিজেদের রক্ষা করতে সকলকে সচেতন হতে বলেন, এবং সরকারের নির্দেশিত স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান।

সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদ বলেন, এ মহামারী করোনা প্রতিরোধের একমাত্র উপায় হলো ঘরে অবস্থান করা । তিনি আরও বলেন জরুরী প্রয়োজন ছাড়া কোন অবস্থাতেই ঘর থেকে বের না হওয়া আহবান করেন।

আলহাজ্ব রফিকুল ইসলাম মাস্টার বলেন এ দুর্যোগ মোকাবিলায় যার যার অবস্থান থেকে মহান সৃষ্টিকর্তাকে স্মরণ করে সকলকে ধৈর্য ধারণ করার আহবান জানান। দূর্যোগকালীণ এ সময়ে দেশের ধণাঢ্য ব্যক্তিবর্গকে গরীব, অসহায় এবং স্বল্প আয়ের মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত সম্প্রসারণের অনুরোধ জানান।

loading...
%d bloggers like this: