হালুয়াঘাট বিলডোরা করোনায় কর্মহীনদের পাশে দাঁড়ালেন যুবলীগ নেতা মশিউর রহমান শাহীন

0

হালুয়াঘাট প্রতিনিধিঃ
ময়মনসিংহের হালুয়াঘাটের ৬নং বিলডোরা ইউনিয়নে করোনা মহামারিতে কাজ হারিয়ে মানুষ যখন বেকার হয়ে ঘরে বসে আছেন। ঈদের বাজার করার কথা চিন্তা করতে পারছেন না। ঠিক তখনই নিজের আশপাশ এলাকার এ মানুষগুলোর কথা চিন্তা করে নগদ আর্থিক অনুদান নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছেন উপজেলা যুবলীগের সদস্য, ময়মনসিংহ (১)হালুয়াঘাট -ধোবাউরা সংসদীয় আসনের এম,পি। মিঃ জুয়েল আরেং সাহেবের বিশ্বাস্ত সৈনিক বিলডোরা ইউনিয়নের সমাজসেবক ও যুব সমাজের আইকন মোঃ মশিউর রহমান শাহীন।

করোনা ভাইরাস শুরু হউয়ার পর থেকে বিলডোরা ইউনিয়নে ১ম পর্যায়ে ৪০০ লোকের ২০০টাকা আর্থিক সহায়তা প্রদান করে। ২য় পর্যায়ে ২০০ লোকের ঈদ সামগ্রী উপহার,৩য় পর্যায়ে ৫০ জন চা ষ্টল মালিকদের ২০০টাকা করে প্রদান, চতুর্থ পর্যায়ে ১০০ জনের কাপড় বিতরন করা হয়।

মরণঘাতী করোনার প্রাদুর্ভাব চলাকালীন সংকটে থাকা অসহায় ও নিন্ম আয়ের মানুষের জন্য তার ব্যক্তিগত পক্ষ থেকে আর্থিক সহযোগিতা ও ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন বিলডোরা ইউনিয়নে সমাজ সেবক ও উপজেলা যুবলীগ নেতা মোঃমশিউর রহমান শাহীন । আর নগদ অর্থ সহায়তা ও ঈদ সামগ্রী পেয়ে খুশি হয়েছেন করোনাভাইসের সংক্রমণ মোকাবেলায় কর্মহীন বিভিন্ন শ্রেণির মানুষ।

আর্থিক সহযোগিতা বিতরণকালে মোঃমশিউর রহমান শাহীন বলেন, করোনার দুর্দিনে অসহায় কর্মহীন মানুষদের ঘরে নানা ধরণের সংকট চলছে। নিজের সাধ্যমত ব্যক্তিগত উদ্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন । তিনি আরো বলেন করোনায় দুর্দিনে বিত্তবানেরা এগিয়ে আসলে সংকটে পড়া মানুষগুলো ভরসা পাবেন।

%d bloggers like this: