হালুয়াঘাট  বিট পুলিশিং কার্যক্রমের অফিস উদ্বোধন

0

মোঃরফিকুল্লাহ চৌধুরী মানিক হালুয়াঘাট প্রতিনিধিঃ

ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার ২নং জুগলী ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে। অপরাধ প্রতিরোধে জনগণের সম্পৃক্ততা বাড়াতে বিট পুলিশিং কার্যক্রমের অফিস উদ্বোধন করা হয়েছে সোমবার (১১ অক্টোবর )।

উপজেলার জুগলী ইউনিয়নে বিট পুলিশিং অফিস উদ্বোধন করেন হালুয়াঘাট ও ধোবাউরা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ খলিলুর রহমান।

জানা গেছে, পুলিশি সেবা জনগণের দ্বারপ্রান্তে নিয়ে যেতে বিট পুলিশিং কার্যক্রমের যাত্রা। ‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ স্লোগানকে সামনে রেখে উপজেলার ২ নং জুগলী ইউনিয়নে বিট পুলিশিং অফিস উদ্বোধন করা হয়।উক্ত আলোচনা সভায় হালুয়াঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল হাসানের সভাপতিত্বে ইউনিয়ন পরিষদের আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হালুয়াঘাট ও ধোবাউরা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ খলিলুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে বলেন।প্রতিটি ইউনিয়নের গ্রাম পর্যায়ে বিট পুলিশিং অফিস চালু করা হচ্ছে। পুলিশি সেবাকে জনগণের দোড়গোড়ায় নিয়ে যেতে আমাদের এ কার্যক্রম। বিট পুলিশিংয়ের মাধ্যমে অপরাধ কমিয়ে আনতে জনগণের সঙ্গে পুলিশের নিবিড় সম্পর্ক তৈরি হবে। এতে মাদকসহ সব ধরনের সামাজিক অপরাধ নিয়ন্ত্রণ করা সম্ভব হবে।
এসময় উপস্থিত ছিলেন, ২ নং জুগলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব কামরুল হাসান, ও জুগলী ইউনিয়নের আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ সাধারন জনগন।

%d bloggers like this: