হালুয়াঘাটে সামাজিক অবক্ষয় রোধে সচেতনতা সভা বাস্তবায়ন কমিটি গঠন

0

মোঃরফিকুল্লাহ চৌধুরী মানিক, হালুয়াঘাট প্রতিনিধি:

সামাজিক অবক্ষয় প্রতিরোধে জনসচেতনতা মূলক একটি সভার আয়োজন করতে যাচ্ছে সাহিত্য-সংস্কৃতি বিষয়ক সাময়িকী হালুয়াঘাট দর্পণ ও স্থানীয় যুবসমাজ। আজ রবিবার (০২ নভেম্বর) ময়মনসিংহ হালুয়াঘাটের ঘোষবেড় শিমুলতলা সমাজ কল্যাণ পাঠাগারে প্রস্তুতিমূলক আলোচনা অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ ছাত্রলীগের সদস্য মোঃ কামরুল ইসলামের সঞ্চালনায় মাও: জিয়াউর রহমানের কুরআনুল কারীম তেলায়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। সভাপতিত্ব করেন জুগলী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক জুনায়েদ কমর উদ্দিন পরান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলার যুবলীগ নেতা মোহাম্মদ মাসুদ করিম শান্ত।

এছাড়াও বক্তব্য রাখেন জুগলী ইউনিয়ন যুবলীগের সদস্য মোঃ মোর্শেদ আলম, সমাজ চিন্তক রোনাল্ড বিপ্লব মিত্র, কবি পরাগ রিছিল, উপজেলা ছাত্রলীগের সদস্য শেখ ফরিদ আহমেদ রিয়াদ, মোঃ মাজহারুল ইসলাম, ইযাজ আহমেদ, মোঃ ইমরান হোসেন, তৌহিদুল ইসলাম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জিয়াউর রহমান, ইমরান হোসেন, মোঃ লাল মিয়া, সোহেল মিয়া, হারুন আর রশিদ। আল-আমিন, মাসুদুর রহমান, নাজমুল হক, হাসিম মিয়া, বিল্লালসহ প্রায় অর্ধশত স্থানীয় তরুণ ও যুবকগণ।

আলোচনার মধ্যে দিয়ে ৯ সদস্য বিশিষ্ট বাস্তবায়ন কমিটি গঠন করা হয়। এতে জুগলী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ এমদাদুল হক ও হালুয়াঘাট দর্পণ’র সম্পাদক মাহমুদ আবদুল্লাহ যথাক্রমে আহ্বায়ক ও সদস্য সচিব মনোনীত

%d bloggers like this: