হালুয়াঘাটে জে এস টেলিকম সেন্টারে দুর্ধর্ষ চুরি

0

ওমর ফারুক সুমন, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

হালুয়াঘাট উপজেলার পুরাতন বাসটার্মিনাল এলাকায় অবস্থিত জে এস টেলিকম সেন্টারে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রবিবার দিবাগত মাঝ রাতের পর কোন এক সময়ে দোকানের পিছন দিয়ে উপরের সিলিং ও টিন কেটে ভিতরে প্রবেশ করে প্রায় ১১ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায় বলে জানান দোকানের মালিক নাজমুল হক।

নাজমুল হক জানান, তার মোবাইলের দোকান থেকে এন্ড্রয়েড অপু মোবাইল সেট ১ লক্ষ এগারো হাজার টাকার, স্যামসাং ২ লক্ষ ৩০ হাজার টাকার, নকিয়া ৬৬ হাজার ৯ শত টাকার, এম আই ৩ লক্ষ ৫৬ হাজার ২ শত টাকার, টেকনু ৪৫ হাজার ৫ শত ৯০ টাকার, স্যামফুনি ২১ হাজার ১০ টাকার, আইটেল ২০ হাজার ৪ শত ৮০ টাকার, ওয়াল্টন ৬৪ হাজার ৯ শত টাকার, হাওয়েই ৪০ হাজার টাকার, লাভা ১২ হাজার ৯ শত টাকার, এইচ টি সি ৯ হাজার টাকার ও সিম, মেমোরিকার্ড, বিকাশের লোর্ড কার্ড, এম বি কার্ড মিলে আরো প্রায় দেড় লক্ষ টাকার মালামাল চুরি হয়। চুরির বিষয়ে ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন বাচ্চু বলেন, দোকান ঘরের সিকিউরিটি দুর্বল ছিলো বিধায় চুর পিছন দিয়ে কেটে ভিতরে প্রবেশ করতে পেরেছে। তিনি এ চুরির বিষয়ে পুলিশ প্রশাসনকে খতিয়ে দেখতে অনুরোধ করেছেন বলে জানান। ব্যবসায়ী ও বিএনপি নেতা হানিফ মোহাম্মদ সাকের উল্লাহ বলেন, বাজারের ভিতরে এতো বড় চুরি খুবই নিন্দনীয়।

তিনি ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দকে এই বিষয়ে আরও তৎপর হওয়ার দাবী জানান। হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম মিয়া বলেন, আমি খবর পেয়ে জে এস টেলিকম সেন্টার পরিদর্শন করেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

%d bloggers like this: