হালুয়াঘাটে জাতীয় যুব দিবস পালিত 

0

মোঃরফিকুল্লাহ চৌধুর,, মানিক হালুয়াঘাট প্রতিনিধি

“মুজিব বর্ষের আহবান যুব কর্মসংস্থান” এই প্রতিপাদ্য সামনে নিয়ে সারা দেশের ন্যায় ময়মনসিংহের হালুয়াঘাটে জাতীয় যুব দিবস ২০২০ পালিত  হয়েছে।

১ নভেম্বর রবিবার সকালে দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও যুব উন্নয় অধিদপ্তরের যৌথ আয়োজনে উপজেলা পরিষদের হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পরে, সনদপত্র,যুব ঋণের চেক ও করোনা মোকাবিলায় মাস্ক বিতরণ করা হয়।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার ইউএনও মোঃরেজাউল করিমের সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা মো. গোলাম মোস্তফা এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মময়মনসিংহ-১ হালুয়াঘাট -ধোবাউরা সংসদ সদস্য মিঃজুয়েল আরেং

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,হালুয়াঘাট উপজেলা চেয়ারম্যান মাহামুদুল হক সায়েম,হালুয়াঘাট পৌর মেয়র খাইরুল আলম ভূঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিসেস ঝর্ণা ঘোষ, হালুয়াঘাট আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি কবিরুল ইসলাম ব্যাগ।

বক্তারা বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থান সৃষ্টিতে করনীয় বিষয়গুলো নিয়ে আলোচনা করেন। শিক্ষিত কর্মক্ষম বেকারদের কর্মসংস্থান সৃষ্টি দেশের উন্নয়নকে আরো কয়েক ধাপ উপরে নিয়ে যেতে পারে। সে লক্ষেই আমাদের কাজ করে যেতে হবে।

%d bloggers like this: