হালুয়াঘাটে ওমর ফাউন্ডেশনের উদ্যােগে ৪০০০মাদ্রাসার ছাত্রের মাঝে শীতবস্ত্র বিতরন

0

মোঃরফিকুল্লাহ চৌধুরী মানিক হালুয়াঘাট ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় ওমর ফাউন্ডেশনের উদ্যোগে চার হাজার শীতার্ত মাদ্রাসা ছাত্রের মধ্যে শীতবস্ত্র হিসেবে (সোয়েটার ) বিতরণ করা হয়েছে।

জানা যায় যে, উপজেলার ১২টি ইউনিয়ন ১টি পৌরসভায় সকল কওমি মাদ্রাসার তালিকা করে অসহায় ছাত্রদের মাঝে শীতবস্ত্র দেওয়ার পরিকল্পনা হাতে নিয়েছিলেন ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক আলহাজ্ব সালমান ওমর রুবেল । গতকাল ১১ ফেব্রুয়ারী বৃহস্পতিবার পর্যন্ত ১২টি ইউনিয়নে আজ ১টিতে চার হাজার শীতার্ত ছাত্রের মাঝে শীতবস্ত্র বিতরন করেছেন।

তিনি আরো বলেন আমি করোনা ভয়াবহতার সময় অনেক নেতারা যখন ঘর থেকে বের হন নাই, তখন আমি মানুষের মাঝে থেকে সেবা দিয়ে আসছি।

আর তখন আমাকে মানুষ মানবতার ফেরিওয়ালা বলে আক্ষায়িত করেছিলো,তাই আমি যতদিন বাঁচি ততোদিন যেন আপনাদের সেবা করে বেঁচে থাকি ।আরো জানা যায় প্রতি বছর শীতের সময় অসহায় মানুষের মাঝে কম্বল দিয়ে থাকেন।

বন্যার সময় বন্যা কবলিত এলাকায় গিয়ে কয়েক হাজার মানুষের মাঝে ত্রান সামগ্রী পৌছে দিয়েছেন, করোনার সময় বিশ হাজার মানুষের মাঝে উপহার সামগ্রী পৌছেদিয়েছেন তিনি আরো বলেন আমি ব্যবসায়ী মানুষ।

আমার সমপূর্ন হালাল টাকা দিয়ে বিগত বার বছর যাবত এই রকম সেবা দিয়ে আসছি ইন্শাআল্লাহ যত দিন বাঁচি ততোদিন এরকম সেবা দেওয়ার ইচ্ছা আছে।

এসয় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির নেতৃবৃন্দসহ ওমর ফাউন্ডেশনের সদস্যবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

উল্লেখ্য আলহাজ্ব সালমান ওমর রুবেল প্রতি বছর হালুয়াঘাট ও ধোবাউরা উপজেলায় ফ্রী চুক্ষু ক্যাম্প করে থাকেন।

%d bloggers like this: