হালুয়াঘাটে আব্দুল কাদির মন্ডল হত্যার অভিযোগ চেয়ারম্যান সহ আটক -০৩

0

মোঃরফিকুল্লাহ চৌধুরী মানিক, হালুয়াঘাট প্রতিনিধি: ময়মনসিংহের হালুয়াঘাটে বালু নেওয়াকে কেন্দ্র করে অর্তকিত হামলা চালিয়ে উপজেলার স্বদেশী ইউনিয়নের গাজীপুর গ্রামের হাজী আয়ূূব আলীর পুত্র আঃ কাদির মন্ডল (৬৫) নামে এক বৃদ্ধকে রামদা দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগে স্বদেশী ইউনিয়নের চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদসহ তিন জনকে আটক করেছেন হালুয়াঘাট থানা পুলিশ।

জানা যায়, আঃ কাদির মন্ডল নামে এক বৃদ্ধকে রামদা দিয়ে কুপিয়ে হত্যার দায়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাহমুদল হাসানের নেতৃত্বে হালুয়াঘাট থানার সহকারী উপ-পুলিশ পরির্দশক জাকির হোসেন ও আবুল খায়ের সঙ্গীয় ফোর্স নিয়ে স্বদেশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদসহ অন্যান্য ব্যক্তিদের গ্রেফতার করার জন্য অভিযান পরিচালনা করার সময় গোপন সংবাদের ভিত্তিতে ঘটনার কয়েক ঘন্টার মাঝেই সাদুর বাজার থেকে তিন জনকে আটক করেন।

আটককৃত ব্যক্তিরা হলেন, উপজেলার স্বদেশী গ্রামের সঞ্জু মিয়া ওরফে সাইদ হোসেন সিদ্দিকী এর পুত্র স্বদেশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদ, বালিজুড়ি গ্রামের সুরুজ আলীর পুত্র সোহেল মিয়া (২৫) ও ফুলপুর উপজেলার সণচুর গ্রামের আবুল হোসেনের পুত্র শাহজাহান মিয়া(২৬)।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাহমুদল হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন হালুয়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ খলিলুর রহমান। বুধবার অপরাহ্নে উপজেলার গাজীপুর গ্রামে কংশ নদী থেকে ড্রেজিংয়ের মাধ্যমে উত্তোলিত বালু নিয়ে বিরোধের জের ধরে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে। হত্যাকান্ডের সাথে জড়িত স্বদেশী ইউনিয়নের চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদসহ তিন জনকে আটক করা হয়। এ ঘটনায় হালুয়াঘাট থানায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। উক্ত চেয়ারম্যানের নামে পুলিশের উপর হামলা, মাদক ও হত্যা মামলাসহ অত্র থানায় ৭টি মামলা ও ৪টি জিডি রয়েছে।

%d bloggers like this: