হালুয়াঘাটের বিলডোরা ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচিত হলে জনগনের সেবক হয়ে কাজ করবো

0

মোঃ রফিকুল্লাহ চৌধুরী মানিক হালুয়াঘাট প্রতিনিধিঃ ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা যুবলীগের সদস্য একজন সফল ব্যবসায়ী মোঃমশিউর রহমান শাহিন অনার্স, এম,এ, আগামী নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী । চেয়ারম্যান নির্বাচিত হলে শাসক নয় জনগনের সেবক হয়ে কাজ করার আশ্বাস দিয়েছেন তিনি। আরো বলেন ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত করতে সকলকে সাথে নিয়ে কাজ করবেন বলে জানিয়েছেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার লক্ষ্য নিয়ে ময়মনসিংহ (০১) হালুয়াঘাট সংসদ সদস্য হালুয়াঘাট ও ধোবাউরার উন্নয়নের রুপকার মাটি ও মানুষের নয়নের মণি মানুষের আশার প্রদ্বীপ, মিঃ জুয়েল আরেং মাননীয় এমপি মহোদয়ের উপদেশ পরামর্শ ও দিকনির্দেশনা অনুযায়ী সার্বিক পরিস্থিতিতে সক্রিয়ভাবে কাজ করে যাবেন বলেও তিনি জানান। মোঃমশিউর রহমান শাহিন পারিবারিক ও ছাত্র জীবন থেকেই তিনি বাংলাদেশ আওয়ামী লীগে এর সাথে জড়িত আছেন। বর্তমানে তিনি হালুয়াঘাট উপজেলা যুবলীগের সদস্য।

এছাড়াও বহুমুখী সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এরেই মধ্যে বিলডোরা ইউনিয়নে ব্যাক্তিপর্যায়ে বড় অবদান রাখছেন তিনি, উপজেলা যুবলীগ নেতা মোঃমশিউর রহমান শাহিন অনার্স,এম,এ,,করোনাকালীন,সময়কাল নগদ অর্থ সহায়তায় করেন অসহায় ৪০০ মানুষকে ২০০ টাকা করে ,এ ছাড়া ঈদ উপলক্ষে গরীব অসহায় মানুষের মাঝে বস্তদান করেন, গত ০১-০৯-২০২০ইং বিলডোরা ইউনিয়নের কৈলাটি বাজার হইতে উত্তর কৈলাটি বন্যায় নষ্ট হয়ে যাওয়া দুই কিলোমিটার রাস্তা নিজ অর্থায়নে মেরামত করেন, এছাড়াও সামাজিক উন্নয়নে সম্পৃক্ততার পাশাপাশি এলাকাবাসীর সুখ – দুঃখে সব সময় পাশে রয়েছেন । সুযোগ পেলেই তিনি চলে যান সাধারন অসহায় মানুষের কাছে। তাদের সুখ দুঃখ হাসি কান্না কে তিনি আপন চিত্তে গ্রহন করে সেবা করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও দলীয় কর্মকান্ড সহ একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার লক্ষ্যে, সরকারের সাথে নিরলস ভাবে কাজ করেতে চান।সরকার নির্ধারিত সময় আসন্ন মার্চ এপ্রিল মাসে ২০২০ইং ইউনিয়ন পরিষদের নির্বাচনে হালুয়াঘাট উপজেলার ৬নং বিলডোরা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দীর্ঘদিন দলীয় নেতাকর্মী সহ সাধারন মানুষের সাথে মতবিনিময় ও গনসংযোগ করে যাচ্ছেন।

তিনি মনে করেন, জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। আমি নির্বাচিত হতে পারলে স্বচ্ছ ও জবাবদিহিতা মূলক গ্রামীণ অবকাঠামোগত উন্নয়ন তথা অগ্রাধিকার ভিত্তিতে রাস্তাঘাট, কালভার্ট, মসজিদ মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান, বেকার যুবক যুবতীদের যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে স্বাবলম্বী করে তোলার কাজ করব।

নারী ও শিশু নির্যাতন, পাচার, এসিড সন্ত্রাস, বাল্য বিবাহ এবং মাদক, চোরাচালানের বিরুদ্ধে জনমত গড়ে তুলবো। সর্বপরি সকলের সহযোগীতায় আমার বিলডোরা ইউনিয়নকে একটি আলোকিত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই

%d bloggers like this: