হাইব্রিড আর অতি উৎসাহীদের থেকে সতর্ক থাকতে হবে

0

 

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, পঁচাত্তর সালে আমরাই ক্ষমতায় ছিলাম। তবু ঘাতকরা বঙ্গবন্ধু ও তার পরিবারকে, নেতাদেরকে হত্যা করেছিলো। এই সময়েও যে ঘাতক বিভিন্ন জায়গায় নেই, একথা ভাবার কোনো কারন নেই। ছদ্দবেশী, হাইব্রিড আর অতি উৎসাহীদের থেকে সতর্ক থাকতে হবে। রবিবার (১৬ আগস্ট) পিরোজপুরের নাজিরপুর উপজেলা প্রশাসন আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

তিনি বলেন, শেখ হাসিনাকে অন্তত উনিশ বার হত্যার চেষ্টা করা হয়েছে। এতবার হত্যার চেষ্টার পরেও তিনি কীভাবে বাঙালির স্বার্থকতা আসবে, কীভাবে বাঙালির অর্থনৈতিক উন্নতি হবে; সেজন্য পরিশ্রম করছেন। শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে। আর বাংলাদেশ ভালো থাকলে আমরা ভালো থাকবো। না হলে আবার রাজাকার ও দুর্নীতিবাজরা আসবে, আবার সন্ত্রাস হবে, আবার টেন্ডারবাজী হবে। আমরা নিশ্চয়ই সেই অশান্তি আবার এ দেশে আসতে দিতে চাই না, বলেন শ ম রেজাউল করিম।

তিনি আরও বলেন, মনে বিশ্বাস করতে হবে বঙ্গবন্ধুর আদর্শ, নেতৃত্ব শেখ হাসিনার। বঙ্গবন্ধু সাদা মনের মানুষের ছিলেন, ত্যাগী মানুষ ছিলেন, মানুষের কল্যাণে নিজেকে উজাড় করে দেয়া মানুষ ছিলেন। তিনি বাঙালির অধিকারের প্রশ্নে কখনো আপোষ করেননি।

%d bloggers like this: