loading...

হত দরিদ্রদের ঘরে খাবার পৌঁছে দেয়া হবে-ডিসি মিজানুর রহমান

0

ইশতিয়াক আহমেদ:

হত দরিদ্রদের সনাক্ত করে ঘরে খাবার পৌঁছে দেয়া হবে । যাদের ঘরে খাবার নেই তাদেরকে চিহ্নিত করে আমাকে জানান। তাদের খাবারের ব্যবস্থা করে দেয়া হবে। ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমান ২৮ মার্চ শনিবার বিকালে ঈশ্বরগঞ্জে কথাগুলো বলেন। জেলার বর্তমান পরিস্থিতি জানতে তিনি জেলার প্রতিটি উপজেলায় ঘুরে ঘুরে খবরা খবর নিচ্ছেন।

হতদরিদ্রদের যাচাই বাছাই করে তালিকা করার নির্দেশ দেন উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন চেয়ারম্যান, স্থানীয় সাংবাদিক ও ঈশ্বরগঞ্জ পরিবারকে। এ সময় তিনি প্রবাসী ও ঢাকা থেকে আগত সবাইকে হোম কোয়ারেন্টেইনে থাকা বাধ্যতামূলক করতে প্রশাসনকে নির্দেশ দেন। উপজেলা নির্বাহী অফিসারের রুমে সামাজিক দুরত্ব বজায় রেখে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, ঈশ্বরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন, সহকারী কমিশনার ভূমি সাঈদা পারভিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নুরুল হুদা খান, অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস ছাত্তার, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন, প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক আতাউর রহমান, সময় টিভির জেলা প্রতিনিধি হারুন অর রশিদ, দুর্নীতি বার্তার প্রকাশক খাইরুল ইসলাম আল আমিন, দৈনিক ময়মনসিংহ প্রতিদিনের ব্যবস্থাপনা পরিচালক আবুল বাশার লিংকন, ঈশ্বরগঞ্জ পরিবারের এডমিন রাজিব আলামিন প্রমুখ।

loading...
%d bloggers like this: