স্বস্তিকাকে ধর্ষণ ও এসিড অ্যাটাকের হুমকি

0

বিনোদন ডেস্ক

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় ‘দিল বেচারা’র সেট থেকে একটি ছবি শেয়ার করে টলিউড সুন্দরী স্বস্তিকা মুখার্জী লিখেছিলেন, ‘তোমার এই হাসিমুখটাই মনে রাখতে চাই সুশান্ত।’ এর পরও তিনি একাধিক পোস্টে সুশান্তের স্মৃতিচারণ করেন। সুশান্তের সঙ্গে তার নাচের একটি ভিডিও ক্লিপও শেয়ার করেন। এমন একটি ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে তিনি পরিচালক মুকেশ ছাবরার প্রতি কৃতজ্ঞতা জানান।

কিন্তু কিছুদিন আগে একটি সংবাদমাধ্যম স্বস্তিকার বক্তব্যের ভুল ব্যখ্যা করে লেখে, ‘সুইসাইড আজকাল একটা ফ্যাশন হয়ে গেছে’, সুশান্তের মৃত্যুতে কটাক্ষ স্বস্তিকার। অভিনেত্রীর দাবি, এমন কথা তিনি কোথাও বলেননি। এর পরই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু। সেই মিথ্যে খবর দেখে স্বস্তিকাকে অশ্রাব্য ভাষায় গালাগালি করা হচ্ছে। ট্রোল করা হচ্ছে। এমনকী ধর্ষণ এবং এসিড অ্যাটাকের হুমকিও দেয়া হচ্ছে।

তবে বসে নেই স্বস্তিকা। ইতোমধ্যেই তিনি কলকাতার সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ দায়ের করেছেন। স্বস্তিকার অভিযোগের ভিত্তিতে ভুয়া খবর ছড়ানোর অপরাধে বর্ধমানের গলসি থেকে শুভম চক্রবর্তী নামে এক যুবককে আটকও করা হয়েছে। তিনি www.smritinews.in নামের একটি ওয়েব পোর্টালে এই খবর প্রকাশ করেছিলেন। পুলিশি জেরায় ওই যুবক তার অপরাধ স্বীকারও করেছে।

এছাড়া হুগলি থেকে গ্রেপ্তার করা হয়েছে কৌশিক দাস নামের আরও এক যুবককে। তিনি অভিনেত্রী স্বস্তিকার উপর এসিড হামলা ও ধর্ষণের হুমকি দিয়েছিলেন। এই দুজনকেই আদালতে তোলা হবে বলে জানিয়েছেন স্বস্তিকা। সাইবার ক্রাইম বিভাগের কাছে তিনি কৃতজ্ঞ। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে এমনটাই জানিয়েছেন নায়িকা।

%d bloggers like this: