স্থায়ী কমিটির বৈঠক: বিএনপির সাংগঠনিক কার্যক্রম আরও একমাস স্থগিত

0

বিএনপি সাংগঠনিক কার্য্ক্রম ও পূর্ণগঠন প্রক্রিয়ার ওপর চলমান স্থগিতাদেশ আরও একমাস বাড়িয়েছে বিএনপি। রবিবার (১৬ আগস্ট) সন্ধ্যায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে স্থায়ী কমিটির ভার্চুয়াল বৈঠকে এই সিদ্ধান্ত হয় বলে জানিয়েছেন সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। গত মার্চে করোনা মহামারী করোনা ভাইরাস শুরু হওয়ার পর থেকে কয়েক দফায় দলের সাংগঠনিক কার্য্ক্রমের বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় দলটি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্বব্যাপী কোভিড- ১৯ মহামারীর প্রেক্ষিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি’র সাংগঠনিক কার্যক্রম/সাংগঠনিক গঠন ও পূণর্গঠন প্রক্রিয়া ১৫ আগষ্ট পর্যন্ত স্থগিত করা হয়েছিল। এই স্থগিতাদেশ আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত বর্ধিত করা হয়েছে।

স্থায়ী কমিটির বৈঠকের সিদ্ধান্ত ক্রমে আগামী ১৫ই সেপ্টেম্বর পর্যন্ত দেশব্যাপী সকল স্তরের ইউনিট সমূহের নেতৃবৃন্দকে সংশ্লিষ্ট কমিটির সকল পর্যায়ের কর্মকর্তা ও সদস্যদের সঙ্গে মোবাইলে যোগাযোগ, ভার্চুয়াল বৈঠক ইত্যাদির মাধ্যমে সাংগঠনিক কার্যক্রম অব্যাহত রাখার নির্দেশ প্রদান করা হয়েছে।

তারেক রহমানের সভাপতিত্বে স্থায়ী কমিটির বৈঠকে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমির উদ্দিন সরকার, রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বান, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী. সেলিমা রহমান ও আমীর খসরু মাহমুদ চৌধুরী উপস্থিত ছিলেন।

%d bloggers like this: