সেপ্টেম্বরে শুরু হচ্ছে অপূর্ব-ফারিয়ার চলচ্চিত্র

0

বিনোদন প্রতিবেদক,

অনলাইন প্লাটফর্মের জন্য চলচ্চিত্র নির্মাণ করছেন ‘ছুয়ে দিলে মন’ খ্যাত নির্মাতা শিহাব শাহীন। ছবির নাম ‘যদি…কিন্তু…তবুও’। যার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ জিয়াউল ফারুক অপূর্ব ও ঢালিউড অভিনেত্রী নুসরাত ফারিয়া। আগামী সেপ্টেম্বর থেকে শুটিংয়ে যাচ্ছে এই ছবির টিম।

নির্মাতা শিহাব শাহীন বলেন, ‘প্রথমে শুটিং শুরু হওয়ার কথা ছিল ২৫ ফেব্রুয়ারি। নানা কারণে সেটি পিছিয়ে যায়। তারপর ১০ মার্চ সিনেমাটির ক্যামেরা চালু হওয়ার কথা থাকলেও দেশে করোনা ভাইরাস সংক্রমণের কারণে সেসময় শুটিং ফ্লোর পর্যন্ত যেতে পারিনি সিনেমার টিম।

তবে সম্প্রতি স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে টিভি নাটকের শুটিং পাশাপাশি বেশ কয়েকটি সিনেমারও শুটিং শুরু হয়েছে। সেই ধারাবাহিকতায় শুটিংয়ে ফিরছেন ‘যদি…কিন্তু…তবুও’ সিনেমার টিমের সদস্যরাও।

শাহীন বলেন, আগামী সেপ্টেম্বর মাসের মাঝামাঝি সময়ে চালু হবে এই ছবির ক্যামেরা ইনশাআল্লাহ্। তার আগে কিছু প্রি-প্রোডাকশনের কাজ শেষ করে দিচ্ছি। তবে কোথায় প্রথম শুটিং শুরু কোথায় করব সেই প্লানিং এখন চূড়ান্ত হয়নি।

নির্মাতা জানান, ‘১২০ মিনিট দৈর্ঘ্যের সিনেমা হবে এটি। বিয়ের আগের দিন বর-কনে যখন সিদ্ধান্তহীনতায় ভোগেন তখন কী হতে পারে, এমন নানা ধরনের ভিন্ন ভিন্ন অভিজ্ঞতার মধ্য দিয়েই এগিয়ে যাবে সিনেমাটির গল্প।’

অপূর্ব-ফারিয়া ছাড়াও এতে অন্যান্য চরিত্রে অভিনয় করবেন তারিক আনাম খান, সাফায়েত মনসুর রানাসহ অনেকে।

%d bloggers like this: