সুজানগর পৌর শহরে ফিরোজ কবিরের বিশাল গণমিছিল

0

সুজানগর (পাবনা) প্রতিনিধিঃ-
পাবনার সুজানগর পৌর শহরে সোমবার বিকেলে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং সাবেক তিনবারের এমপি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম আহমেদ তফিজ উদ্দিনের জৈষ্ঠ্য পুত্র আগামী একাদশ সংসদ নির্বাচনে পাবনা-২ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশি আহমেদ ফিরোজ কবিরের উদ্দ্যোগে বিশাল গণমিছিল অনুষ্ঠিত হয়। হাজার হাজার জনতার গণমিছিলটি পৌর শহরের প্রধান প্রদিক্ষণ করে নৌকা ও ফিরোজ কবিরের স্লোগানে মুখরিত করে তোলে রাজপথ, পৌর শহরের ব্যবসায়ী, চাকুরীজীবি, সাধারণ জনতা গণমিছিটিকে করোতালী ও হাত নাড়িয়ে আহমেদ ফিরোজ কবির ও মিছিলের নেতাকর্মীদের উৎসাহী ও অভিনন্দন জানান।

বিশাল গণমিছিল শেষে হাসপাতাল গেটের সামনে এক পথসভায় বক্তব্যদেন আহমেদ ফিরোজ কবির। এসময় আরো বক্তব্যদেন আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মনিরুল ইসলাম তরুন, হাসিবুল কবির মঞ্জু, উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবলীগের সভাপতি সাইদুর রহমান সাইদ, সাবেক পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তোফা, আওয়ামীলীগ নেতা অধ্যাপক শাজাহান আলী মন্ডল, আনোয়ার হোসেন আয়নাল, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা, ছাত্রলীগ নেতা জুয়েল রানা, শরীফ, শাহিন, রাজু রায়, মোল্লা খালেক, সৌরভ প্রমুখ।

আহমেদ ফিরোজ কবির বলেন নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন আপনাদের দোয়ায় আগামীতে নৌকা প্রতিক নিয়ে আপনাদের মাঝে ফিরে আসবো, আমি বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আর্শিবাদ নিয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাবো। আগামী একাদশ সংসদ নিবার্চনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে সৎ, যোগ্য, ত্যাগী মনে করবেন তাকেই মনোনয়ন দিবেন। তিনি আরো বলেন নেত্রী যাকেই মনোনয়ন দেন, আপনারা নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করে সরকারের উন্নয়নের ধারা ও এ দেশের মানুষের জান মালের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে শেখ হাসিনা সরকার বারবার দরকার।

%d bloggers like this: