ঢাকা ২৭°সে ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ঈশ্বরগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের ঈদ উপহার বিতরণ বৃষ্টি সন্ধ্যা ঈশ্বরগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন মাহমুদ হাসান সুমন ঈশ্বরগঞ্জবাসীসহ বিশ্ব মুসলিম উম্মাহকে এমপি ফখরুল ইমাম এর ঈদ শুভেচ্ছা প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ এমপির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার পেল দুস্ত পরিবার ঈদের শুভেচ্ছা জানিয়ে চতুর্থ দফায় ডাঃ প্রিন্স সেনের সহায়তা প্রদান অব্যাহত পবিত্র ঈদুল ফিতরের গুরুত্ব ও তাৎপর্য সিলেটে ভারতফেরত করোনা আক্রান্ত নারীর মৃত্যু জগন্নাথপুরে হামলায় আহত ব্যক্তি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বান্দরবানে প্রধানমন্ত্রী’র ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

রমজান সিয়াম সাধণার মাস !! রোজার মাধ্যমে নাজাতের বার্তা নিয়ে আসবে মুসলমানদের – কুনু মিয়া

সিলেট প্রতিনিধি:

সারা বিশ্বের মুসলামনদের জন্য রহমত ও বরকত আর নাজাতের বার্তা নিয়ে বছর ঘুরে এলো পবিত্র সিয়াম সাধণার মাস রমজান। আমরা মুসলামন হিসেবে সবাই নাজাত পেতে অবশ্যই আল্লাহক সন্তুষ্টি পালন করতে হবে। নামাজ রোজা ও ইসলামের সকল রীতি নীতি পালন করতে হবে তখন আমরা আল্লাহর সন্তুষ্টি পাওয়া সম্ভব।

৩০ এপ্রিল শুক্রবার সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাঘার উত্তর গাঁও মহল্লাবাসীর উদ্যোগে উত্তর গাঁও জামে মসজিদে ইফতার মাহফিল ও বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়। প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক সভাপতি আলহাজ্ব কুনু মিয়া উপরোক্ত কথা গুলো বলেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি হুমাইযুন ইসলাম, অগ্রণী ব্যাংকের সাবেক অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মখলিছুর রহমান,লন্ডন প্রবাসী মতিন মিয়া।

অন্যান্যদের উপস্থিত ছিলেন, সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেট পত্রিকার সম্পাদক আবুল কাশেম রুমন, জাতীয় পার্টির বাঘার ইউনিয়ন নেতা মানিক মিয়া, উত্তর গ্রামের মুরব্বি আব্দুস সালাম, নজরুল ইসলাম, পাকি মিয়া, গোলাপগঞ্জ উপজেলা জাতীয় যুব সংঘতির সাবেক সভাপতি দিলোয়ার হোসেন দিলু প্রমুখ। পরে বিশ্বের মুসলমানদের উদ্দেশ্যে করোনা সংক্রামন থেকে রক্ষার্তে এক বিশেষ মোনাজাত করা হয়।




আপনার মতামত লিখুন :



সারাদেশ এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর