সিলেটে বিশ্বনাথ এইট ইউকে’র মানবিকতা

0
স্টাফ রিপোর্টারঃ পবিত্র ঈদুল আদ্বহা উপলক্ষে সিলেটের বিশ্বনাথে বিশ্বনাথ এইট ইউকের অর্থায়নে ও বিশ্বনাথ এইট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম স্কুলের পরিবেশনায় কুরবানীর গোস্ত বিতরণ করা হয়।
গতকাল রবিবার দুপুর ২টায় নরসিংপুরে অবস্থিত বিশ্বনাথ এইট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম স্কুলের ছাত্র-ছাত্রী ও অসহায় মানুষের মাঝে কুরবানীর গোস্ত বিতরণ করা হয়েছে।
সংগঠনের চেয়ারম্যান ইমরান হোসেন বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চৌধুরী আলী আনহার শাহান’র পরিচালনায় গোস্ত বিতরণ পূর্ব অালোচনায় প্রধান অতিথির বক্তব্য দেন বিশ্বনাথ উপজেলার ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট লেখক ফোরামের সভাপতি সাংবাদিক নাজমুল ইসলাম মকবুল,এ সময় উপস্থিত ছিলেন ইউকে এইটের সহ সভাপতি আব্দুল হান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুন্নাহার ইয়াসমিন,সহ সাংগঠনিক সম্পাদক মখলিছুর রহমান,সহ প্রচার সম্পাদক দুদু মিয়া,সাস্থ্য বিষয়ক সম্পাদিকা জহুরা বেগম,সদস্য আজমল খান, সহকারী শিক্ষিকা শাহানা বেগম,শিল্পি বেগম , ফখরুল ইসলাম,নুরুল ইসলাম নাহিদ,সাংবাদিক সফিকুল ইসলাম,ক্যামেরা পার্সসন আফজল মিয়া সাংবাদিক মোঃ আলিম উদ্দিন। সমাপনী মোনাজাত পরিচালনা করেন বিশ্বনাথ এইট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম স্কুলের প্রিন্সিপাল মাওলানা ফারুক আহমেদ।

 

%d bloggers like this: