সিংড়ায় স্বাধীনতা ও জাতীয় দিবসে বিএনপির র‌্যালীতে পুলিশের বাধা

0

স্টাফ রিপোর্টার:
নাটোরের সিংড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে বিএনপির র‌্যালীতে বাঁধা দিয়েছে পুলিশ। রবিবার দুপুরে সিংড়া উপজেলা বিএনপির কার্যালয়ে এ ঘটনা ঘটে।
সিংড়া উপজেলা ও পৌর বিএনপি সহ সকল অঙসংগঠনের নেতৃবৃন্দ মহান স্বধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে একটি র‌্যালী দলীয় কার্যালয়ে হতে বের হতেই পুলিশ বাধা দেয় এবং ব্যানার ছিনিয়ে নেয়।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড মজিবুর রহমান মুন্টু এবং পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র অধ্যাপক শামীম আল রাজী জানান, সিংড়া উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে উপজেলা বিএনপির কার্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে র‌্যালী করার জন্য প্রস্তুতি নিই।র‌্যালীটি কার্যালয় থেকে বের হতেই বাধা দেয় পুলিশ। পরে দলীয় কার্যালয়ে উপজেলা ও পৌর বিএনপির প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএপির(ভারপ্রাপ্ত)সভাপতি মোঃ আলী আজগর খান,উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড মুজিবর রহমান মুন্টু,পৌর বিএনপির সভাপতি অধ্যাপক শামীম আল রাজী,সাধারণ সম্পাদক অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু।

এসময়ে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি আফছারুজ্জামান,আব্দুল গফুর প্রাং,বুলবুল হোসেন,সহ-দপ্তর সম্পাদক মেহেদী হাসান তোহা,সিংড়া উপজেলা যুবদলের সভাপতি তাইজুল ইসলাম,সাধারণ সম্পাদক হাবিবুর রহমান,পৌর সভাপতি আসাদুজ্জামান মিঠু,সাঃ সম্পাদক বোরহান উদ্দিন বাবু,সাবেক পৌর আহবায়ক রেজাউল করিম বাবলু,উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি হিরাদুল ইসলাম,সাঃ সম্পাদক আবদুল্লাহ আল কাফি,উপজেলা ছাত্রদলের সভাপতি ফারুক হোসেন,সাঃ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন,পৌর সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ,জেলা সাইবার দলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম বুলেট, চামারী ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল খালেক বিশ^াস সহ উপজেলা ও পৌর বিএনপির সকল অঙসংগঠনের নেতৃবৃন্দ ।

এবিষয়ে সিংড়ার থানার ওসি আবদুল্লাহ আল মামুন বলেন, পাশেই জাতীয় প্রোগ্রাম চলছিলো সেজন্য পরিস্থিতি শান্ত রাখতে তাদের র‌্যালী করতে দেয়া হয়নি।

%d bloggers like this: