সাড়ে তিন বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা, গ্রেপ্তার ২

0

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় সাড়ে তিন বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টা ও মূল অভিযুক্তকে পালিয়ে যেতে সহযোগিতার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁরা হলেন রুহুল আমিন (২০) ও সরওয়ার হোসেন (৩০)।

এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে গতকাল মঙ্গলবার রাতে তিনজনকে আসামি করে থানায় মামলা করেন। রাতেই পুলিশ অভিযান চালিয়ে মূল অভিযুক্তসহ দুজনকে গ্রেপ্তার করেছে। আজ বুধবার বেলা আড়াইটার দিকে তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার তিন নম্বর আসামি পলাতক। তাঁর নাম পুলিশ জানায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রুহুল আমিন এলাকায় বখাটে হিসেবে পরিচিত। এদিকে শিশুটির পরিবার দরিদ্র, পরিবারের সদস্যরা প্রতিদিন অন্যত্র কৃষিশ্রমিকের কাজ করতে যান। গতকাল সবাই কাজ করতে যাওয়ার পর শিশুটি একাই বাড়িতে ছিল। এ সুযোগে দুপুরে বখাটে রুহুল ঘরে ঢুকে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করেন।

শিশুটি ডাক-চিৎকারে আশপাশের লোকজন ঘরে ঢুকে পড়লে যুবকটি পালানোর চেষ্টা করেন। এ সময় লোকজন রুহুলকে আটক করেন। পরে রুহুলের আত্মীয় সরওয়ার ও মামলার অপর আসামি ঘটনাস্থলে এসে জোরপূর্বক তাঁকে ছাড়িয়ে নেন এবং পালিয়ে যেতে সহযোগিতা করেন।

পরে শিশুটির বাবা রাতে সাড়ে নয়টার দিকে বকশীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণচেষ্টার অভিযোগে একটি মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ওই রাতেই ধর্ষণচেষ্টাকারী রুহুল আমিন ও তাঁকে পালাতে সহায়তাকারী একজনকে গ্রেপ্তার করে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম প্রথম আলোকে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মূল অভিযুক্ত ধর্ষণচেষ্টার বিষয়টি স্বীকার করেছেন। আজ দুপুরে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

%d bloggers like this: