ঢাকা ২৭.৯৯°সে ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে ‘মসিক’এ শেষ হলো শারদীয় দুর্গোৎসব মহানবমীতে পূজামণ্ডপ পরিদর্শন করলেন মসিক -মেয়র ইকরামুল হক টিটু নৌকার মাঝি হয়ে হরিনচড়া ইউনিয়নবাসীর সেবা করতে চান রাসেল রানা ডোমারে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা  দুধের শিশু কোলে নিয়ে ট্রেনের নিচে মায়ের ঝাঁপ মুক্তাগাছায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও ঐতিহ্য রক্ষা করে পূজা উদযাপন শিশু তামিমের হাতে বই-খাতা বদলে ঘাড়ে ৬ সদস্যদের পরিবারের দায়িত্ব হালুয়াঘাটে আজ দুর্যোগ প্রশমন দিবস পালিত ডোমারে নবাগত উপজেলা সমবায় অফিসার এর সাথে বসুন্ধরা সমিতির সৌজন্য সাক্ষাৎ হালুয়াঘাটে ইউপি চেয়ারম্যান সুমনের অশ্লীল ভিডিও ফাঁস

বান্দবানে  দুই শিশু সন্তানসহ মা ভেসে গেলেন ঝিরির পানিতে

বান্দবানে পাহাড়ের ঝিরিতে গোসল করতে নেমে দুই শিশু সন্তানসহ নিখোঁজ হয়েছেন এক নারী। বুধবার দিবাগত রাতে বান্দরবান সদর উপজেলার সদর ইউনিয়নের সাংঙ্গাই ত্রিপুরা পাড়া এলাকায় এ দুর্ঘনা ঘটে।

স্থানীয়রা জানায়, সাংঙ্গাই ত্রিপুরা পাড়া এলাকায় পাহাড়ের জুম খামার থেকে ফেরার পথে রাঙাঝিরি পাহাড়ি ছড়ায় গোসল করতে নামে একই পরিবারের ৪ জন। এ সময় হঠাৎ প্রবল ভারী বৃষ্টিপাত শুরু হয়। তাড়াহুড়া করে ঝিরি থেকে উঠার সময় মাটি ধসে পরে।এসময় ঝিরির পানির স্রোতে ভেসে যান মা ও দুই শিশু।

তারা হলেন, সাঙ্গাই ত্রিপুরা পাড়ার মৃত দিয়াম্ব ত্রিপুরার স্ত্রী কৃষ্ণতী ত্রিপুরা (৪৫), তার মেয়ে বাজেরুঙ ত্রিপুরা (১২) এবং ছেলে প্রদীপ ত্রিপুরা (৭)। তবে আহত অবস্থায় নিখোঁজ কৃষ্ণতী ত্রিপুরার ছোট বোন রাম্বতি ত্রিপুরা রক্ষা পেয়েছেন।

খবর পেয়ে স্থানীয়রা রাঙাঝিরিসহ আশপাশের পাহাড়ের ছড়ামুখ গুলোতে নিখোঁদের খোঁজাখুঁজি করে। কিন্তু এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের খোঁজ পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর ইউপি সদস্য জগদীশ ত্রিপুরা জানান, পাহাড়ি জুম থেকে পাড়ায় ফেরার পথে কৃষ্ণতী ত্রিপুরাসহ ৪ জন পাড়ার পাশে ঝিরিতে গোসল করতে নামে। এ সময় প্রবল বর্ষণ শুরু হলে ঝিরি থেকে উঠার সময় পাহাড়ের মাটি ধসে তারা ঝিরিতে পড়ে যায়। কৃষ্ণতী ত্রিপুরার ছোট বোন রাম্বতি ত্রিপুরা প্রাণে বেঁচে গেলেও অপর ৩ জন পাহাড়ি ঢলে ভেসে যায়।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর


x