ঢাকা ২৯.৯৯°সে ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ভয়াবহ অগ্নিকাণ্ড, গবাদি পশুসহ ৩টি ঘর ভষ্মীভূত

কুমিল্লার বুড়িচং উপজেলার লোয়ারচর গ্রামে বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুন লেগে কৃষকের তিনটি ঘর পুড়ে য়ায়। আগুনে গোয়ালঘরে থাকা একটি গরুসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্থ বাড়ীর লোকজন জানান, শনিবার (২২ মে) বেলা ১২ টায় উপজেলার মোকাম ইউনিয়নের লোয়ারচর গ্রামের ইব্রাহিম খলিলের পুত্র কৃষক সোহেল মিয়ার পরিবারের সদস্যরা ঘরের অদুরে মাঠে কাজ করছিলো। হঠাৎ ঘরের চালায় আগুন দেখতে পায়। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পুরো বশত ঘরটিকে গ্রাস করে ফেলে।

স্থানীয় লোকজন প্রথমে আগুন নেভানোর চেষ্ঠা চলায়, পরে চান্দিনা থেকে ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে বশত ঘরটির একপাশে গোয়াল ঘরে আগুন ছড়িয়ে পড়লে ঘরে থাকা কৃষকের গরুটি আগুনে পুড়ে মারা যায়।

এছাড়া বশত ঘরে থাকা নগদ টাকা, টিভি, ফ্রিজসহ আসবাপপত্র ভষ্মিভূত হয়। এতে প্রায় কৃষক সোহেল মিয়ার ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়। এছাড়া কৃষক সোহেল মিয়ার একমাত্র সম্বল বশত ঘরটি হারিয়ে নিঃস্ব হয়ে গেছে। বর্তমানে খোলা আকাশের নিচে বসবাস করছে।

চান্দিনা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অনয় কুমার ঘোষ জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তাৎক্ষনিক ভাবে ক্ষয়ক্ষতির পরিমান নিরুপন করা যায়নি।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর