ঢাকা ২৯°সে ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ফুলপুরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ছাত্রদলের দোয়া ও ইফতার মাহফিল সিলেট নগরীর আখালিয়া থেকে তরুণীর লাশ উদ্ধার হেলডস্ ওপেন স্কাউট গ্রুপ ও কৃষি ব্যাংকের যৌথ উদ্যোগ এতিমদের মাঝে ঈদের পোশাক বিতরণ ফুলপুরে মানবাধিকার কমিশনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল নিজ উদ্যোগে কর্মহীনদের খাদ্য সহায়তার হাত বাড়ালেন ডাঃ প্রিন্স সেন রাশিয়া থেকে আসবে এক কোটি ডোজ ভ্যাকসিন দ্বিতীয় ধাপে বীর মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ ময়মনসিংহে র‌্যাবের অভিযানে নকল স্বর্ণের বারসহ আটক-১ ঈশ্বরগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪

সন্তানদের অত্যাচার সইতে না পেরে ইউএনও কাছে নালিশ

মোঃ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ

বাবা-মা কে অবহেলা এবং নির্যাতন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। বিচার চেয়ে ইউএনও’র দ্বারস্থ হন বাবা-মা। বাবা-মা নালিশ দেয়ার পর দিনই তাদের দুয়ারে ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন। মঙ্গলবার সকালে দম্পতির বাড়িতে গিয়ে অভিযুক্ত ছেলে মোঃ হযরত কে পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, ৫ ছেলে ও দুই মেয়ে থাকা সত্ত্বেও কেউই তাদের দেখভাল করে না। দীর্ঘদিন ধরেই বাবা মায়ের উপর অত্যাচার করছে তাদের বড় ছেলে হযরত। মূলত ছোট্ট ছোট্ট বিষয় নিয়ে প্রায়ই বাবা মাকে গালিগালাজ করত সে। পাশাপাশি তাঁদেরকে মারধর শুরু করে হযরত।

রবিবার সকালেও একই ভাবে বাবা মাকে গালিগালাজ করতে থাকে হযরত। মা প্রতিবাদ করলে তাঁকে কাঠ দিয়ে মারতে যায় সে। এমনকী মায়ের গলায় আঘাত করেন অভিযুক্ত ছেলে।

মোঃ আব্দুল আজিজ শেখ ও মোছাঃ হালেমা খাতুন বলেন, “বহুদিন ধরেই এই অত্যাচার আমাদের উপর করছে ছেলে। প্রায়ই বাড়িতে ঝামেলা শুরু করে। আমরা ওর শাস্তি চাই।’’

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন বলেন, অভিযুক্ত ছেলের বিরুদ্ধে ফৌজদারি মামলা করার পর আইননুসারে ব্যাবস্থা নেয়া হবে এবং তাদেরকে জন্য বয়স্ক ভাতার ব্যাবস্থা করা হবে।




আপনার মতামত লিখুন :



বৃহত্তর ময়মনসিংহ এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর