ঢাকা ৩৫°সে ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ঈশ্বরগঞ্জে হিলফুল ফুযূল মানব কল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের ‘হিলফুল ফুযূল মানব কল্যাণ ফাউন্ডেশন’ নামে একটি সমাজসেবামূলক সংগঠনের উদ্যোগে অসহায় দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকালে জয়পুর হাসেম মেম্বারের রাইস মিল প্রাঙ্গণে অর্ধশতাধিক পরিবারের মধ্যে এসব কম্বল বিতরণ করা হয়।

মাওলানা হাবিবুর রহমান বাচ্চুর সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে শীতার্তদের হাতে কম্বল তুলে দেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ বাবুল মিয়া ও তরুন ব্যবসায়ী – ক্রীড়া সংগঠক মোঃ রাজীব হুসেন খোকন।

হিলফুল ফুযূল মানব কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি হাফেজ মাওলানা সাইদুর রহমান বলেন, সংগঠনটি পবিত্র রমজান মাসে অসহায় দরীদ্রদের মাঝে ইফতার বিতরণ, মহামারী করোনার ক্রান্তিলগ্নে খাদ্য সামগ্রী বিতরণসহ প্রতিষ্ঠালগ্ন থেকে আর্তমানবতার সেবায় নানা ধরণের সামাজিক কর্মসুচি বাস্তবায়ন করে আসছে। আগামীতওে এর ধারাবাহিকতা বজায় থাকবে ইনশাল্লাহ ।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি মনিরুজ্জামান মানিক, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক জুয়েল, কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ, সদস্য হাফেজ আবু রায়হান, হাফেজ ওলিউল্লাহ, হাফেজ এনায়েতুল্লাহ, মোঃ মনির হোসেন প্রমুখ।

কম্বল বিতরণ অনুষ্ঠানে সংগঠনের সদস্যরা ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। হিলফুল ফুযূল মানব কল্যাণ ফাউন্ডেশন ২০১৯ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে এলাকায় মানবিক ও বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) শীতার্তদের মধ্যে এসব কম্বল বিতরণ করা হয়েছে।




আপনার মতামত লিখুন :