ঢাকা ২৯.৯৯°সে ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :

সিরাজদিখানে ফ্রেন্ডস এসোশিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় ফ্রেন্ডস এসোশিয়শন এর উদ্দোগ্যে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৮ জুন উপজেলার খাসমহল বালুচর প্রাথমিক বিদ্যালয় কক্ষে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে ফ্রেন্ডস এসোশিয়েশন। উপজেলা যুবলীগ আহবায়ক ৪নং সদস্য ও ফ্রেন্ডস এসোশিয়েশন সভাপতি আরিফ রশিদ এর সভাপতিত্বে উক্ত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, খাসমহল বালুচর সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সুলতান মাস্টার, প্রধান শিক্ষক কাজী মনির হোসেন, বালুচর উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আলী আশ্রাফ, মোল্লাকান্দি বালুচর সরকারী প্রাথমিক বিদ্যালয় সহকারী প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর, প্রাক্তন শিক্ষক ও আওয়ামীলীগ নেতা সিরাজ মাষ্টার, বালুচর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আবু বক্কর সিদ্দিক (মন্টু), বাংলাদেশ সেভ দ্যা চিলড্রেন সেকেন্ড ইনচার্জ মোঃ ফারুক, বালুচর ৫নং ওয়ার্ড ইউপি সদস্য আবুল হোসেন (ভুট্টু), ইউথ ফাউন্ডেশন সাধারণ সম্পাদক মোঃ বায়জিদ খান, স্থানীয় আওয়ামীলীগ নেতা আনোয়ারুল আজিম, সমাজ সেবক আওলাদ হোসেন, সামাজ সেবক আব্দুল লতিফ, ফ্রেন্ডস এসোশিয়েশন সহ-সভাপতি মোঃ সাজ্জাদ নূর। বালুচর ইউনিয়ন আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মী, গন্যমাণ্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন শ্রেণীপেশার মানুষ ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহন করেন।
এছাড়া অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, জাহাঙ্গীর, সুমন সরকার, মোক্তার, সুফিয়ান, মিতালী, মনির প্রমূখ।
ইফতার ও দোয়া মাহফিলে উপজেলা যুবলীগ আহবায়ক ৪নং সদস্য ও সভাপতি ফ্রেন্ডস এসোশিয়েশন আরিফ রশিদ তার বক্তব্য বলেন, আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে সারা বাংলাদেশে যে মাদক বিরোধী অভিযান চালানো হচ্ছে এ অভিযানকে আমরা সাধূবাদ জানাই। সমাজে মাদক নির্মূল হলে চুরি ডাকাতীও কমে যাবে। আমাদের বালুরচর ইউনিয়নের মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের তালিকা তৈরি করে পুলিশকে সহযোগীতা করে মাদককে নির্মূল করতে হবে। তাহলেই যুবসমাজ বেচে যাবে।

ইফতারের পূর্ব মুহূর্তে দেশের সকল ধর্মপ্রান মুসল্লি ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার দির্ঘায়ূ ও সুস্থ্যতা কামনা করে দোয়া মোনাজাত করা হয়।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর