ঢাকা ২৯°সে ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ফুলপুরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ছাত্রদলের দোয়া ও ইফতার মাহফিল সিলেট নগরীর আখালিয়া থেকে তরুণীর লাশ উদ্ধার হেলডস্ ওপেন স্কাউট গ্রুপ ও কৃষি ব্যাংকের যৌথ উদ্যোগ এতিমদের মাঝে ঈদের পোশাক বিতরণ ফুলপুরে মানবাধিকার কমিশনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল নিজ উদ্যোগে কর্মহীনদের খাদ্য সহায়তার হাত বাড়ালেন ডাঃ প্রিন্স সেন রাশিয়া থেকে আসবে এক কোটি ডোজ ভ্যাকসিন দ্বিতীয় ধাপে বীর মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ ময়মনসিংহে র‌্যাবের অভিযানে নকল স্বর্ণের বারসহ আটক-১ ঈশ্বরগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪

ভালুকায় বৃদ্ধা মাকে গলা কেটে হত্যা করল পাষণ্ড ছেলে

ময়মনসিংহের ভালুকা উপজেলার রান্দিয়া গ্রামে মা আম্বিয়া বেগমকে (৭২) কাচিঁ দিয়ে জবাই করে হত্যা করেছে তারই একমাত্র ছেলে। নিজতের লাশ পুলিশ উদ্ধার করে থানা হেফাজতে রেখেছে। এঘটনায় ছেলে এমদাদুল হক ওরফে এন্দু নামে এজজনকে আটজ করেছে পুলিশ। শনিবার (২৪ মার্চ ) রাতে উপজেলার দিতপুর ইউনিয়নের রান্দিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশিদ এি খবরের সত্যতা নিশ্চিত করে জানান, মা আম্বিয়া দীর্ঘদিন ধরে অসুস্থ্যতায় ভুগছিলেন । ছেলের স্ত্রীও তার ছেলেকে ছেড়ে চলে গেছে। এনিয়ে এমদাদুল মানসিক ভাবে ভারসাম্যহীন হয়ে পড়ে। পরে শনিবার রাতে নিজ ঘরে তার অসুস্থ্য মাকে কাচিঁ দিয়ে জবাই করে হত্যা করেছে।
তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে রেখেছে। এ ঘটনায় ছেলে এমদাদুলকে আটক করা হয়। রবিবার (২৫ মার্চ ) সকালে নিহতের মরদেহ ময়নতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠানো হবে। এঘটনা একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।




আপনার মতামত লিখুন :



বৃহত্তর ময়মনসিংহ এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর