ঢাকা ২৯°সে ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ফুলপুরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ছাত্রদলের দোয়া ও ইফতার মাহফিল সিলেট নগরীর আখালিয়া থেকে তরুণীর লাশ উদ্ধার হেলডস্ ওপেন স্কাউট গ্রুপ ও কৃষি ব্যাংকের যৌথ উদ্যোগ এতিমদের মাঝে ঈদের পোশাক বিতরণ ফুলপুরে মানবাধিকার কমিশনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল নিজ উদ্যোগে কর্মহীনদের খাদ্য সহায়তার হাত বাড়ালেন ডাঃ প্রিন্স সেন রাশিয়া থেকে আসবে এক কোটি ডোজ ভ্যাকসিন দ্বিতীয় ধাপে বীর মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ ময়মনসিংহে র‌্যাবের অভিযানে নকল স্বর্ণের বারসহ আটক-১ ঈশ্বরগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪

মালিক সমিতির দ্বন্দের জেরে নাটোর-বগুড়া সহাসড়কে বাস-মিনিবাস চলাচল বন্ধ, প্রতিবাদে মানববন্ধন

নাটোর প্রতিনিধিঃ
নাটোরের দুই মালিক সমিতির দ্বন্দের জেরে বন্ধ রয়েছে নাটোর-বগুড়া মহাসড়কে বাস-মিনিবাস চলাচল। আজ  সকাল থেকে অনিদিষ্টকালের জন্য নাটোর-বগুড়া মহাসড়কে বাস-মিনিবাস চলাচল বন্ধ করে দেয় নাটোর মালিক সমিতি।
দুই বাস মালিক সমিতি সুত্রে জানায়, চাঁদা আদায় কে কেন্দ্র করে দীর্ঘ দিন ধরে নাটোর জেলা মটর মালিক সমিতি এবং নাটোর বাস-মিনিবাস মালিক সমিতির মধ্যে বিরোধ চলে আসছে।

এরই জের ধরে সম্প্রতি নাটোর মটর মালিক সমিতির কাউন্টার এবং শ্রমিকদের মারপিট করে নাটোর বাস মিনিবাস মালিক সমিতির লোকজন। এরই  জের ধরে আজ  সকাল থেকে নাটোর-বগুড়া সড়ক দিয়ে উত্তর ও দক্ষিন জেলা এবং রাজশাহী-পাবনায় চলাচলকারী সকল যাত্রিবাহী বাস চলাচল বন্ধ করে দেয় নাটোর বাস মিনিবাস মালিক সমিতি। তবে বিকল্প পথে নাটোর থেকে সিরাজগঞ্জ চৌরাস্তা হয়ে রংপুর-দিনাজপুর -বগুড়া সহ উত্তর ও বরিশাল-খুলনা-কুষ্টিয়াসহ দক্ষিনের জেলায় যাতায়াতকারী যাত্রীদের বাস চলাচল অব্যাহত রয়েছে।

এদিকে, শ্রমিকদের মারধর এবং কাউন্টার ভাংচুরের প্রতিবাদে সকালে সিংড়া বাস টার্মিনালে মানববন্ধন  করেছে নাটোর জেলা মটর মালিক সমিতি। এসময় মানববন্ধনে বক্তব্য দেন জেলা মটর মালিক সমিতির সভাপতি আশরাফুল ইসলাম স্বপন,সাধারণ সম্পাদক হাসান ইমাম, কোষাধ্যক্ষ মোবারক হোসেন, নাটোর জেলা ট্রাক,ট্যাংকলরি ও কাভার্ডভ্যান মালিক-শ্রমিক সমিতির সভাপতি শহিদুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি এস এম বাদল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার প্রমুখ। অবিলম্বে নাটোর মটর মালিক সমিতির বাস চলাচলের জোর দাবী জানিয়েছেন।




আপনার মতামত লিখুন :



রাজশাহী বিভাগ এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর